শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

পাকিস্তান-দক্ষিণ আফ্রিকা সিরিজ ছিটকে গেলেন শাকিল, যুক্ত হলেন আসিফ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ১২:০১ এএম

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজ দিয়ে অভিষেকের স্বপ্ন দেখছিলেন সৌদ শাকিল। তবে অনুশীলনে পায়ের চোটে পড়ে সিরিজ থেকেই ছিটকে গেছেন এই মিডল অর্ডার ব্যাটসম্যান। তার বদলি হিসেবে আসিফ আলীকে দলে নিয়েছে পাকিস্তান।

গতকাল শাকিলকে ছাড়াই ২১ জন ক্রিকেটার এবং ১৩ জন কর্মকর্তাদের নিয়ে দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গের উদ্দেশ্যে রওনা হয়েছে পাকিস্তান দল। আগামী মাসে প্রোটিয়াদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে এবং ৪ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান।
এরপর জিম্বাবুয়ে সফরে গিয়ে টি-টোয়েন্টি এবং টেস্ট খেলবে পাকিস্তান। জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট সিরিজের দলেও ছিলেন শাকিল। সেই সিরিজেও তার খেলা নিয়ে শঙ্কা রয়েছে। এখন ন্যাশনাল হাই পারফরম্যান্স সেন্টারে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে থাকবেন এই ব্যাটসম্যান।
শাকিলের ইনজুরিতে বাড়তি ক্রিকেটার নিতে হচ্ছে না পাকিস্তানকে। কারণ আসিফ আগেই পাকিস্তানের টি-টোয়েন্টি সিরিজের দলে ছিলেন। শাকিলের ইনজুরিতে এবার ওয়ানডে দলের ঢুকে গেছেন তিনি। এবার দেখার বিষয় পাকিস্তান দলে আসা যাওয়ার মধ্যে থাকা এই ব্যাটসম্যান নিজের জায়গাটা পাঁকা করতে পারেন কিনা।
দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আগামী ২ এপ্রিল শুরু হচ্ছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এই সিরিজের বাকি দুই ম্যাচ যথাক্রমে ৪ ও ৭ এপ্রিল। এরপর দুই দলের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ১০ এপ্রিল। এই সীমিত ওভারের সিরিজের বাকি তিন ম্যাচ যথাক্রমে ১২, ১৪ এবং ১৬ এপ্রিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন