মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বঙ্গবন্ধুর জন্ম না হলে পরাধীন থাকতো বাঙালি জাতি

রূপগঞ্জে রংধনু গ্রুপের চেয়ারম্যান

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ১২:০০ এএম

রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ রফিকুল ইসলাম বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রজমানের জন্ম না হলে কখনোই বাঙালি জাতি স্বাধীনতার স্বাদ পেতো না। বাঙালি জাতির হাজার বছরের মহানায়কের নেতৃত্বের কারণে আমরা স্বাধীনতা অর্জন করতে পেরেছি। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু মানেই স্বাধীনতা। তিনি হাজার নয়, লাখো বছরের শ্রেষ্ঠ বাঙালি। তার সুযোগ্য উত্তরসূরি শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নশীল রাষ্ট্রে উত্তোরণ হয়ে আমরা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎসব পালন করছি। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়ন আ.লীগ আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
গতকাল শুক্রবার বিকেলে কায়েতপাড়ার ইছাখালীতে ইউনিয়ন পরিষদ মাঠে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ শাজাহান ভঁ‚ইয়া বলেন, স্বাধীনতা ইতিহাস বলতে গেলে বারবার চলে আসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম। তিনি সারাজীবন স্বাধীনতার জন্য সংগ্রাম করে গেছেন। তার প্রজ্ঞা, মেধা, নেতৃত্ব আর সংগ্রামের কারণে আমাদের স্বাধীনতা অর্জন হয়েছে। পেয়েছি লাল সবুজের পতাকা।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের সহ-সভাপতি খন্দকার আবুল বাশার টুকু, কাঞ্চন পৌরসভার মেয়র আলহাজ রফিকুল ইসলাম, কায়েতপাড়া ইউনিয়নের নৌকার মনোনয়ন প্রত্যাশী ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান, কায়েতপাড়া ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা সামসুল আলম প্রমুখ। জনসভা শেষে শাহজাহান ভঁ‚ইয়া ও রফিকুল ইসলামের নেতৃতে র‌্যালি ও শোভাযাত্রা বের হয়। র‌্যালিটি কায়েতপাড়ার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন