মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

স্বাধীনতা বিরোধীদের মূলোৎপাটন করতে হবে : তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ১২:০০ এএম

স্বাধীনতার অর্ধশতাব্দী পরেও যারা দেশ ও জাতির বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত, তাদের মূলোৎপাটনের প্রত্যয় ব্যক্ত করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও স¤প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

গতকাল স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর সকালে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন।
ড. হাছান বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু যার নেতৃত্বে স্বাধীন বাংলাদেশের জন্ম হয়েছে, তারই কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে এটি আমাদের বড় অর্জন।
তিনি বলেন, বাংলাদেশ আজ খাদ্যে উদ্বৃত্তের দেশ, পৃথিবীর বুকে বাংলাদেশ আজ একটি গর্বিত দেশ, বাঙালি একটি গর্বিত জাতি, আর এ অর্জন সম্ভব হয়েছে শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের কারণে। স্বাধীনতাবিরোধী চক্র এখনও আস্ফালন করে উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, তারা এখনও আমাদের স্বাধীনতা, সার্বভৌমত্ব, কৃষ্টি, সংস্কৃতির বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে আমাদের প্রত্যয় হচ্ছে, এই স্বাধীনতাবিরোধীদের মূলোৎপাটন করা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন