বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

বঙ্গবন্ধু বিংশ শতাব্দীর বিখ্যাত রাষ্ট্রনায়কদের একজন

শুভেচ্ছা বার্তায় এরদোগান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ১২:০০ এএম

মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের জনগণকে অভিনন্দন জানিয়েছেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েব এরদোগান। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে তুরস্কের প্রেসিডেন্ট এক ভিডিও বার্তায় এই অভিনন্দন জানান। গতকাল জাতীয় প্যারেড গ্রাউন্ডের অনুষ্ঠানে এরদোগানের এই ভিডিও বার্তা প্রচার করা হয়।
বাংলাদেশ সফরে আমন্ত্রণ জানানোর জন্য ধন্যবাদ জানিয়ে এরদোগান বলেন, কোভিড-১৯ মহামারি যা সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে। এ জন্য আমার পক্ষে এই আমন্ত্রণ গ্রহণ করা সম্ভব হয়নি। তবে যদি পরিস্থিতি ভালো হয়, বাংলাদেশ সফরের ইচ্ছা আমার আছে। তিনি বলেন, দুই দেশের জনগণের মধ্যে ভ্রাতৃত্বমূলক অনুভূতি আমাদের সম্পর্ককে আরও উন্নত করার জন্য ইচ্ছাশক্তিকে দৃঢ় করবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে তুরস্কের প্রেসিডেন্ট বলেন, আপনার পিতা, বাংলাদেশের প্রথম প্রেসিডেন্ট শেখ মুজিবুর রহমান জাতির জন্য সংগ্রাম ও ত্যাগের মাধ্যমে বিংশ শতাব্দীর বিখ্যাত রাষ্ট্রনায়কদের মধ্যে জায়গা করে নিয়েছেন। আমি বিশ্বাস করি, বাংলাদেশের সুবর্ণজয়ন্তীর বছরে আমাদের সম্পর্ক ও সহযোগিতা আরও গভীর হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Md.Altaf+Hossain ২৭ মার্চ, ২০২১, ৭:৪৫ এএম says : 0
স্যালুট, প্রেসিডেন্ট রিসেপ তাইয়েব এরদোগান। বাংলাদেশের জনগন আপনাকে দেখার জন্য আপেক্ষা করে আছে। আপনার সুস্বাস্থ্য মঙ্গল কামনা করি । আল্লাহ আপনাকে হাজার বছর জনগনের সেবা করার তৌফিক দান করুন।
Total Reply(0)
Mohammed Saber. ২৭ মার্চ, ২০২১, ৪:৩২ পিএম says : 0
Salut of my Dear Prim Minister...............Resaf Tayeb Erdoyan . Apner Maddhowmey Shara Bishser Ghonowthantra kami Mazlum Muslimra Apner Jugghow Nethtrithey Egeiey Jak, ebong Manowbother Joy Hok. from Mohammed Saber, in Qatar.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন