শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টাঙ্গাইলে পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের ধস্তাধস্তি, আটক তিন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ৩:৫৮ পিএম

টাঙ্গাইলে পুলিশের বাঁধার মুখে পূর্ব নির্ধারিত জেলা যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের সম্মিলিত কর্মসূচী মিছিল সমাবেশ করতে পারেনি। শনিবার (২৭ মার্চ) দুপুরে তারা স্থান পরিবর্তন করে মিছিল বের করলে পুলিশ সেখানেও বাঁধা প্রদান করে এবং ব্যানার ছিনিয়ে নেয়। এসময় পুলিশের সাথে নেতাকর্মীদের মধ্যে ধস্তাধস্তি হয়। পরে অতিরিক্ত পুলিশ এসে তাদের ধাওয়া করলে মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়।

জেলা যুবদলের আহ্বায়ক আশরাফ পাহেলী বলেন, সারা দেশে দলীয় শান্তিপূর্ণ কর্মসূচীতে আওয়ামী ছাত্রলীগ দ্বারা হামলা, খুনের প্রতিবাদে টাঙ্গাইলে যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের ডাকে সম্মিলিতভাবে বিক্ষোভ সমাবেশের কর্মসূচী আহ্বান করা হয়। সকালে ভিক্টোরিয়া রোডে কর্মসূচী পালন করতে চাইলে পুলিশ সেখানে বাঁধা দেয়। পরে স্থান পরিবর্তন করে শহরে পুরাতন বাসস্ট্যান্ড রেজিস্ট্রিপাড়া এলাকায় কর্মসূচী পালন করতে চাইলে পুলিশ সেখানেও আমাদের শান্তিপূর্ণ কর্মসূচীতে বাঁধা প্রদান করে নেতাকর্মীদের লাঠিপেটা করে আহত করে এবং ব্যানার ছিনিয়ে নেয়। এসময় যুবদল নেতা কামাল হোসেন, ওলামা মোস্তফা কামাল ও ছাত্রনেতা তৌহিদুল ইসলাম বাবুকে আটক করে নিয়ে যায়।

টাঙ্গাইল সদর থানার ওসি মীর মোশারফ হোসেন তিনজনকে আটকের বিষয়টি স্বীকার করে বলেন, তারা পুলিশের গাড়িতে হামলার চেষ্টা করে বলে আটক করা হয়েছে। তবে কাউকে আহত করা হয়নি বলে দাবি করেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন