শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়ায় নির্বাচনী সহিংসতায় আহত-১৫

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ৬:৫২ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে উপজেলার ৭নং বেতমোর রাজপাড়া ইউনিয়নে ক্ষমতাসীন দলের মনোনীত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের হামলায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থক ১৫ জন আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকালে বেতমোর বাজারে এ হামলার ঘটনা ঘটে।

আহত সূত্রে জানা গেছে, সকালে ওই স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শহীদুল ইসলামের (টেলিফোন) নেতৃত্বে শতাধিক কর্মী ও সমর্থকরা বেতমোর বাজারের দিকে আসছিলেন। এ সময় আ’লীগ প্রার্থী দেলোয়ার হোসেনের কর্মী-সমর্থকরা বাধা দিলে এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে স্বতন্ত্র প্রার্থী শহীদুল ইসলামের সমর্থক শাহীন পাত্তর (২২), মাসুম হাওলাদার (৫৫), সোহাগ শরীফ (২৫), ওলি (২৮), আদম আলী হাওলাদার (৫৫), আনোয়ার তালুকদার (৪৮), হোসেন বিশ্বাস (২১) সহ ৭জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বাকী আহত ৮ জন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেয়। এর মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন আদম আলী হাওলাদার, ওলি, মাসুম হাওলাদার ও শাহিন পাত্তরের অবস্থার অবনতি ঘটলে দুপুরেই বরিশাল শেবাচিম হাসপাতালে স্থানান্তর করা হয়।

এব্যাপারে বর্তমান চেয়ারম্যান ও আ’লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী দেলেয়ার হোসেন আকন অভিযোগ অস্বীকার করে বলেন, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শহীদুল ইসলামের বেতমোর বাজারে ধারালো অস্ত্র নিয়ে হেলমেট পড়ে শতাধিক ভাড়া করা লোক নিয়ে মহড়া দেয়ায় বাজারে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তিনি তাৎক্ষণিক বিষয়টি থানা পুলিশকে অবহিত করেছেন বলে দাবী করেছেন। তিনি আরও বলেন, প্রতিপক্ষের প্রার্থীর মহড়ার সময় এলাকাবাসী প্রতিরোধ করলে হামলার ঘটনা ঘটে বলে তিনি দাবী করেন।

মঠবাড়িয় থানার ওসি মাসুদ্দুজ্জামান মিলু জানান, এ হামলার ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন