মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়ায় নির্বাচনী সংঘর্ষে দুজন গুলিবিদ্ধসহ আহত ২০

১১টি মটরসাইকেলে অগ্নিসংযোগ ও ভাংচুর

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২১, ৪:২৯ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ার মিরুখালী ইউপি নির্বাচনে শনিবার রাতে আ’লীগ প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ২জন গুলিবিদ্ধসহ উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছে। ৩নং মিরুখালী ইউনিয়নের নাগ্রাভাংগা গ্রামে এ সশস্ত্র সংঘর্ষের ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
আহত ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, শনিবার দিনগত গভীর রাতে নাগ্রাভাংগা সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে নির্বাচনী প্রচারণায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আবদুস ছোবাহান শরীফ (নৌকা) ও স্বতন্ত্র প্রার্থী উপজেলা যুবলীগের সভাপতি আবু হানিফ খানের (আনারস) সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। গুলিবিদ্ধ হয়ে আহতরা হলেন, মো: জাকির হোসেন (৪০) ও আলমগীর পঞ্চায়েত (৪০)। আহত অন্যান্যেরা হলেন, আলামিন (২৩), নুর আলম (২৫), কবির হোসেন (৫০), সেন্টু হাওলাদার (৫০), হেলাল (৩০), আবদুল হালিম (৪০) ও রুম্মান (১৭)। আহতদের ওই রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে গুরুতর আহত জাকির হোসেন, আলমগীর পঞ্চায়েত, হেলাল ও আবদুল হালিমকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়।
আ’লীগ সমর্থিত নৌকার প্রার্থী বীরমুক্তিযোদ্ধা আবদুস ছোবাহান শরীফ জানান, শনিবার রাতে নাগ্রাভাংগা গ্রামের নুর মিয়া ফরেষ্টারের (অবঃ) বাড়ীতে কর্মী বৈঠক শেষে সমর্থকরা বাড়ী ফিরছিল। এসময় টহল পুলিশের উপস্থিতিতে স্বতন্ত্র প্রার্থী আবু হানিফ এর সমর্থকের পিস্তলের গুলিতে তার কর্মী মো: জাকির হোসেন ও আলমগীর পঞ্চায়েত আহত হয়।
এদিকে উপজেলা যুবলীগের সভাপতি ও স্বতন্ত্র প্রার্থী আবু হানিফ খান তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, নাগ্রাভাংগা গ্রামের জসিম খানের বাড়ীতে উঠোন বৈঠক চলাকালে উল্টো আ’লীগ প্রার্থীর দলবল তার ছোট ভাইসহ ১০/১২জন সমর্থককে কুপিয়ে-পিটিয়ে জখম করে। তিনি আরও জানান, ওই রাতে তার ছোট ভাই আহত আবু জাফর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে গেলে আ’লীগ প্রার্থীর দলবল পুনরায় মারধর করে ব্যাগে থাকা টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। বাধ্য হয়ে আহতরা ভান্ডারিয়া, আমুয়াসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নেয়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান মিলু জানান, আগুনে পোড়া ও ভাংচুতকৃত ১১ টি মোটর সাইকেল উদ্ধার করে থানায় আনা হয়েছে এবং সংঘর্ষের ঘটনায় পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন