ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

হেফাজতের সঙ্গে জঙ্গি সংগঠনগুলো সম্পৃক্ত থাকতে পারে: স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২১, ৫:০২ পিএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল মনে করছেন, হেফাজতে ইসলামের সঙ্গে জঙ্গি সংগঠনগুলো সম্পৃক্ত হয়ে থাকতে পারে। আজ রোববার (২৮ মার্চ) সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান। ভারতের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের বিরুদ্ধে আন্দোলনকারীদের হত্যা ও হামলার প্রতিবাদে রোববার হরতাল পালন করছে হেফাজতে ইসলাম।

এদিন দেশের বেশ কয়েকটি অঞ্চলে পুলিশের সঙ্গে হেফাজতের নেতাকর্মীদের সংর্ঘষের ঘটনা ঘটেছে। ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন স্থানে বাড়ি ও সরকারি স্থাপনায় অগ্নিসংযোগের ঘটনাও ঘটেছে।

আর এ তাণ্ডবের পেছনে হেফাজত ছাড়া অন্য কারো হাত আছে কিনা জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘এটা থাকতে পারে। আমার কাছে মনে হচ্ছে তাদের রণ কৌশলগুলো...বাঁশের কেল্লা ইনভলব হওয়া, এখানে মনে হচ্ছে, এটা স্পষ্টই প্রতীয়মান হয়, এগুলো হয়তো আগে যে জঙ্গি সংগঠনগুলো সন্ত্রাস নৈরাজ্য সৃষ্টি করার জন্য প্রয়াস পেয়েছিল, তারাই এখানে আবার নতুনভাবে সম্পৃক্ত হয়েছে আমাদের মনে হচ্ছে। আমরা সবকিছু তলিয়ে দেখছি। যে যেখানে থাকুক আমরা কাউকে ছাড় দেবো না।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (7)
Ha..ha... ২৮ মার্চ, ২০২১, ৫:৪৮ পিএম says : 3
Home minister speech is so wrong, ...
Total Reply(0)
সাদমান ২৮ মার্চ, ২০২১, ৭:৩৫ পিএম says : 1
বাংলাদেশের স্বাধীনতা আজ হুমকির মুখে
Total Reply(1)
Jack Ali ২ এপ্রিল, ২০২১, ৯:১২ পিএম says : 0
We have lost our independent to Awami League.. they have destroyed our country and we also become slave of India.
মুসলিমাহ ২৮ মার্চ, ২০২১, ৮:৪৭ পিএম says : 1
আপনার *** পাকনা কথা কেউ শুনতে আসেনাই,...বিশ্বাস কর ভাই আসলে তোগোরে বলার মত ভাষা নাই,আর কত নিচু নামবি তোরা??? আল্লাহ ওদের হেদায়েত দান করো আর নাহয় ধ্বংস করে দাও
Total Reply(0)
habib ২৮ মার্চ, ২০২১, ৬:৩১ পিএম says : 1
Awamleuger kono lojja nai
Total Reply(1)
Jack Ali ২ এপ্রিল, ২০২১, ৯:১০ পিএম says : 0
They are the biggest terrorist...
Abu sayem ২৮ মার্চ, ২০২১, ৬:৪৯ পিএম says : 1
মাথা মোটা বলে কি?
Total Reply(0)
Gazi Siddiq ২৮ মার্চ, ২০২১, ১০:৪৯ পিএম says : 0
কওমী অঙ্গনের বিরাট অংশের সাথে সরকারের যোগাযোগ আছে এবং আপনারা অবাক হতে পারেন তবে এটাই সত্য যে,সে যোগাযোগের কোন একটি অংশ বহুদিন আগে থেকে সরকারকে একটা নতুন সবক শেখাচ্ছে তা হলো -মানহাজি মানহাজি মানহাজি। 'মানহাজি' হলো জঙ্গিবাদের সেক্যুলার টার্মের কওমি ভার্সন। ঘরের এ মুনাফিকদের চিহ্নিত করুন। এরা অনেকেই ভদ্র অবয়ব নিয়ে আছে। কি চমৎকার! গুলি করে মানুষ মারা জঙ্গিবাদ নয়, গুলির প্রতিবাদ করা জঙ্গিবাদ!! আর ছাত্রলীগে যুবলীগের ত্রাস -এটাকে কি বলবে রাষ্ট্র ? আমি স্বরাষ্ট্রমন্ত্রীকে শুধু একটা কথাই বলবো; বাহিরের প্ররোচনায় বিভ্রান্ত না হয়ে কওমি তরুণদের মন বুঝার চেষ্টা করুন । আপনারা ভুল জায়গায় রয়ে গেছেন, আপনাদের শত্রুরা আপনাদের ভেতরেই, জাতীয় তথা আন্তর্জাতিক উভয়ই অঙ্গনে।
Total Reply(1)
Jack Ali ২ এপ্রিল, ২০২১, ৯:০৯ পিএম says : 0
We will liberated from terrorist barbarian Pakistan, they killed/raped us for 9 months but our political party Hijacked our independent and they are more barbaric terrorist than terrorist barbarian Pakistan.
Jack Ali ২ এপ্রিল, ২০২১, ৯:০৬ পিএম says : 0
Our ruler is the biggest Terrorist. O'Allah rescue us from this terrorist and appoint a Muslim Leader who will rule our country by our Creator Who Created us from a atomic despise water the Al-Mighty Allah only them we will able to live in our beloved country win peace with human dignity, there will be no more terrorist in our country.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন