শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রাজশাহীতে বিআরটিসির দু’টি বাসে আগুন

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২১, ১২:০১ এএম

রাজশাহী মহানগরীর ট্রাক টার্মিনালে রাখা দুটি বিআরটিসি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। গতকাল রোববার সকালে মহানগরীর আমচত্বর এলাকায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আবদুর রউফ বলেন, ট্রাক টার্মিনালের ভেতর পার্কিংয়ে রাখা দুটি বাসের মধ্যে একটিতে আগুন দেয় দুর্বৃত্তরা। পরে একটি বাস পুরোটাই পুড়ে গিয়ে অন্যটিতেও আগুন ধরে। এতে দ্বিতীয় বাসটি আংশিক পুড়ে গেছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। তারা আধাঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে এনেছেন। রোববার হেফাজতে ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতালের কারণে এই বাসে আগুন দেয়া হয়েছে কিনা তা নিশ্চিত করে জানাতে পারেনি পুলিশ।

মহানগরীর শাহমখদুম থানার ওসি সাইফুল ইসলাম খান বলেন, হরতালের নামে নাশকতা সৃষ্টি করতেই এই আগুন দেয়া হয়েছে কিনা তা আমরা নিশ্চিত নই। কারণ বাস দুটি ট্রাক টার্মিনালের ভেতর ৯ মাস ধরে পরিত্যক্ত অবস্থায় পড়েছিল।

তিনি বলেন, আগুনের খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থলে গেছি। এর পর বালু দিয়ে আমরা আগুন নেভানোর চেষ্টা করি। পরে ফায়ার সার্ভিস আসে। আমরা বাসের আশপাশে কাউকে দেখিনি। কীভাবে অগ্নিকান্ডের ঘটনা ঘটল সেটি তদন্ত করে দেখা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ দুলাল মিয়া ২৯ মার্চ, ২০২১, ৭:২৫ এএম says : 0
এই গাড়িতে আগুন দিয়েছে লীগের লোকজন আলেমরা নয়।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন