বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

তিস্তা নিয়ে শেখ হাসিনার প্রশ্নের উত্তর দেননি নরেন্দ্র মোদি

সংবাদ সম্মেলনে পররাষ্ট্রমন্ত্রী

কূটনৈতিক সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২১, ১২:০২ এএম

বহুল আলোচিত তিস্তা নদীর পানি বণ্টন চুক্তি বাস্তবায়নের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশ্নের জবাবে বাংলাদেশে সফররত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কোনো উত্তর দেননি। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সফর উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এই তথ্য জানান। গত শনিবার ঢাকার একটি অভিজাত হোটেলে সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়। পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেন, নরেন্দ্র মোদির কাছে আমাদের প্রধানমন্ত্রী তিস্তা নিয়ে জানতে চেয়েছেন। আমাদের প্রধানমন্ত্রী মোদিকে বলেছেন যে, আমরা বহু বছর আগে তিস্তা বিষয়ে সমাঝোতায় পৌঁছেছি, কিন্তু এখনো বাস্তবায়ন হচ্ছে না। তিস্তার বিষয়ে এই দেশের মানুষের অন্যরকম আকাঙ্খা রয়েছে। এই বিষয়ে আপনি (নরেন্দ্র মোদীকে শেখ হাসিনা) বিশেষ উদ্যোগ নিন।

পররাষ্ট্রমন্ত্রী আরও বলেন, ভারতের প্রধানমন্ত্রী এই বিষয়ে কোনো উত্তর দেননি। নির্দিষ্ট কোনা দিনক্ষণ বলেননি যে, কখন এই বিষয়ে সুরাহা হতে পারে। তবে তারা এই বিষয়ে অঙ্গীকার করেছে। আমরা সেই অঙ্গীকারে আস্থা রাখতে চাই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jahangir alom ২৯ মার্চ, ২০২১, ৭:৫৩ পিএম says : 0
This proves that ak momen is a headless minister and doesn't have the qualities to be a minister. Modi didn't answer means you're an illiterate diplomat. You rather raise some cow and sheep in herds
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন