মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বান্ধবীসহ পালিয়েছেন দুবাই

রাজউকের কর্মচারী জাফর সাদিক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২১, ১২:০০ এএম

 রাজউকের বহুল আলোচিত দুর্নীতিবাজ কর্মচারী গোল্ডেন মনিরের সহযোগি ও কর্মকর্তা শেখ শাহীনুলের একান্ত সচিব জাফর সাদিক বান্ধবীসহ দুবাই পালিয়েছে। এ ঘটনা নিয়ে রাজউকে ব্যাপক তোলপাড় চলছে। সরকারি কোন কর্মকর্তা ও কর্মচারী বিদেশ গমন করলে সরকারি ভাবে অনুমোদন নিতে হয়। অথচ জাফর সাদিক কোন অনুমতি ছাড়াই বিদেশে গেছেন বলে জানা গেছে।
রাজউকের পরিচালক প্রশাসন শারমিন জাহান গতকাল ইনকিলাবকে বলেন, গত ২৪ মার্চ থেকে জাফর সাদিক আফিসে আসছেন না। তিনি দুবাই গেছেন বলে তার সহকর্মীরা জানিয়েছেন। তবে এজন্য তিনি অফিসের কোন অনুমতি নেন নি। অনুমতি ছাড়া তিনি কি ভাবে বিদেশ গেলেন? তার বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।
এ বিষয়ে চলতি দায়িত্বে থাকা রাজউকের চেয়ারম্যান মো. হেমায়েত হোসেন ইনকিলাবকে বলেন, এ বিষয়টি আমার জানা নেই। কি কারণে দুবাই গেছে তা জানি না। রাজউকের পূর্বচালের কর্মচারী জাফর সাদিক। গত ২৪ মার্চ সকালে অফিসে না এসেছে বান্ধবীসহ দুবাইয়ে পালিয়েছে। দুবাই যাওয়ার আগে সরকারি হাজিরা খাতায় স্বাক্ষর করেনি সাদিক। পূর্বচাল প্লটের দুর্নীতি মামলার মূল হোতা শেখ শাহিনে একান্ত পিএস জাফর সাদিক। তিনি ২০০৪ সালে বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। কিন্তু পট পরির্বতন হওয়ার সাথে সাথে জয়বাংলা ¯েøাগান দিয়ে আওয়ামী লীগের রাজনীতিতে প্রবেশ করেন। এর পরে একটার পর একটা প্লট দখল করার শুরু করেন। পূর্বচাল প্লটে একাই ৮০টা প্লট নিয়েছেন। যা বেশির ভাগ সহযোগিতা করেছেন শেখ শাহিন এবং গোল্ডেন মনির। এছাড়া আফতাব নগরে দুইটি ১০ তলা বাড়ি নির্মাণ করছেন জাফর সাদিক।
রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) পরিচালক শেখ শাহীনুল ইসলামের বিরদ্ধে গত ২৫ অক্টোবর ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালতে দুদক মামলা করে। এ ঘটনার পর থেকে শেখ শাহীনের সহযোগিরা একের পর এক বিদেশে পালিয়ে যাচ্ছেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন