বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিশ্বনাথে অর্ধগলিত মস্তক বিহীন মানুষের লাশ উদ্ধার

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২১, ১:৫৭ পিএম

সিলেটের বিশ^নাথে অর্ধগলিত মস্তক বিহীন মানুষের একটি লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রবিবার সন্ধা সাড়ে ৭টার দিকে উপজেলার রামপাশা রোডস্থ পেট্রোল পাম্পের পুর্বে একটি হাওরের ধান ক্ষেত থেকে এ লাশটি উদ্ধার করা হয়। ধারনা করা হচ্ছে বেশ কয়েক দিন আগে কোন ব্যক্তিকে কেউ হত্যা করে এখানে ফেলে রেখেছে। লাশটি কাছ থেকে অনুমান ২০গজ দুরে লাশের মাথা পড়ে থাকতে দেখা গেছে। কিন্তু তাৎক্ষনিক লাশটি পুরুষের না মহিলার তা পরিচয় করতে পারেনি কেউ। তবে, লাশের পাশে একটি পুরুষের জুতা পাওয়া গেছে। রামপাশা এলাকায় এর আগেও একাধিক মহিলার লাশ এভাবে পাওয়া গিয়েছিল। পুলিশের সঠিক নজর পড়লেই ঘটনার রহস্য উদঘাটন হবে আসা সচেতন মহলের।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, হাওরের মধ্যখানে কৃষি জমিতে মাথা বিহীন বিকৃত মৃতদেহটি পড়ে ছিল। মৃতদেহের চারপাশে এলোম্যালো অবস্থায় দেখা যায় একাধিক ধানের চারা। লাশের ধরণ দেখে মনে এটি ১৫-২০ দিন আগের। সুরতহাল তৈরী করে লাশটি সিলেট ওসমানী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ শামীম মুসা বলেন, লাশেটি প্রাথমকি তদন্তে ঘটনাস্থলে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)’র টিমও পৌছেছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন