শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তৃনমূলে যেসব নেতাকর্মীরা আছে, তারাই খাঁটি আওয়ামীলীগ- খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২১, ৭:২১ পিএম

তৃনমূলে আওয়ামীলীগের যেসব নেতা আছে তারাই খাঁটি আওয়ামীলীগ এবং তাদের কারনেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায়, আমরা ক্ষমতায় বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। মন্ত্রী বলেন, দেশের বৃহত্তর উন্নত করার জন্য, প্রধান মন্ত্রীর শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য, বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করার জন্য ও একটি তলাবিহীন ঝুঁড়ি দেশ থেকে আজকে নিম্ন মধ্যম আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশ ও উন্নত বাংলাদেশ তৈরিতে শেখ হাসিনা যে কাজ করছে আমরাও সেই প্রত্যয় নিয়ে এগিয়ে যাচ্ছি এবং আমরা তারই সৈনিক।

তিনি আজ মঙ্গলবার দুপুরে নওগাঁর নিয়ামত উপজেলার সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এসব কথাগুলো বলেন।

মন্ত্রী বলেন, আপনারা যারা মাঠ পর্যায়ে কাজ করছেন আমরা কেউ বেতনভুক্ত কর্মচারী নয়। কিন্তু আমরা সবাই বঙ্গবন্ধুর আদর্শেরকর্মচারী। আমরা সেই আদর্শ নিয়ে এগিয়ে যাচ্ছি। আর যারা দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়, তাদেরকে নিয়ে কোন দিন দল করা যায় না।

সাধন চন্দ্র মজুমদার বলেন, বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল সোনার বাংলা গড়ার আমরা আপনারা সেটার সৈনিক। এবং তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা নেতৃত্বে সেই স্বপ্ন বাস্তবায়ন করে চলেছে আপনাদের মাধ্যমে। শেখ হাসিনা মানেই কৃষিতে ভুর্তকী, ভিজিডি, বয়স্ক ভাতা, বিঁধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, ১০ টাকা কেজি খাদ্য বান্ধব চাল, কমিউনিটি হাসপাতালে ৩০ প্রকার ওষুধ, রাস্তাঘাট, ঘরে ঘরে বিদ্যুৎ, মুক্তিযোদ্ধা ভাতা, গৃহহীনদের ঘর প্রদান।

মন্ত্রী বলেন, সামনে আমাদের দুর্দিন আসছে। আমাদেরকে সাহস দেখাতে হবে। ২০১৪ সালে যখন জ্বালাও পোড়াও শুরু হয়েছিল, তখন অনেকের মধ্যে মুরগি জ্বর ঢুকেছিলো, অনেক ঝিমিয়ে গিয়েছিল। যখন আবার ক্ষমতায় আসলো তখন মনে করলো তিন মাস ক্ষমতায় থাকবে না। কিন্তু ২০১৪ সাল থেকে ১৯ সাল পর্যন্ত আবার আওয়ামীলীগ ক্ষমতায় আসলো এখনো ক্ষমতায় আছে। শেখ হাসিনার একটি রক্ত বিন্দু বেঁচে থাকতে শেখ হাসিনার কাছ থেকে ক্ষমতা নিবে এমন কোন শক্তি নেই বা দল নেই। তাই আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। এবং আওয়ামীলীগকে ভালবাসতে হবে। দলে কোন কোন কোন্দল সৃষ্টি করা যাবে না। কেউ যদি নেতা হতে চায় আমাদেরকে স্বার্থকে বিসর্জন দিতে হবে। সবাইকে সমান ভাবে ভালবাসতে হবে ও আপন করে নিতে হবে। দুর্নীতি মুক্ত থেকে আমাদের দেশকে এগিয়ে নিতে হবে।

এসময় সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক। সম্মেলনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস,এম কামাল, সাংস্কৃতিক সম্পাদক ও সংসদ সদস্য অসিম কুমার উকিল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল ও বিভাষ মজুমদার গোপালসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের প্রমুখ নেতৃবৃন্দরা।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সর্বসম্মতিক্রমে আবুল কালাম আজাদকে সভাপতি ও জাহিদ হাসান বিপ্লবকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন