শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মোঃ ইউসুফ হোসেনের ইন্তেকাল

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২১, ৭:৫৯ পিএম

বরিশালে ’৫২ সালে গঠিত বাংলাভাষা সংগ্রাম পরিষদের কনিষ্ঠ সদস্য ও বরিশালের সর্বজন স্বীকৃত ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের বীর যোদ্ধা, বরিশাল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, বিএম কলেজ শাখা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ ইউসুফ হোসেন সোমবার বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি সবার কাছে কালু ভাই হিসাবে পরিচিত এই গুণী ব্যক্তি ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, পুত্র, পুত্রবধূ, নাতি নাতনি সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার সকাল ১০ টায় তাকে রাষ্ট্রীয় মর্যাদায় সম্মান জানানোর পর চৈতন্য বিদ্যালয় মাঠে তার নামাজে জানাজায় বরিশালের সিটি মেয়র সেরনিয়াবাদ সাদিক আবদুল্লাহ সহ প্যানেল মেয়রগণ এবং জেলা আওয়ামী লীগের সহসভাপতি মোঃ হোসেন চৌধুরী, সাধারণ সম্পাদক তালুকদার মোঃ ইউনুছ, বরিশাল প্রেসক্লাব, বরিশাল রিপোর্টার্স ইউনিটি, বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তাঁর মৃত্যুতে বরিশালের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন। মরহুমের শেষ ইচ্ছা অনুযায়ী তাঁকে পৈত্রিক বাড়ি পিরোজপুর জেলার রাজাপুর উপজেলায় কানুদাসকাঠি গ্রামে পিতার কবরের পাশে সমাহিত করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন