বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

সরকার বিরোধী সেন্টিমেন্ট তৈরি হওয়ায় ইউপি নির্বাচন স্থগিত করতে চাচ্ছে ইসি- ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২১, ৮:২৬ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, সরকার জনগণের সেন্টিমেন্টকে গুরুত্ব না দিয়ে বিদেশী প্রভুদের মনোরঞ্জনে ব্যস্ত। বিদেশী প্রভুদের খুশি করতে দেশের নিরীহ নিরপরাধ মানুষকে গুলি করে হত্যা করতেও দ্বিধা করে না। ফলে দেশের জনগণ আর আওয়ামী লীগকে মন থেকে গ্রহণ করতে পারছে না। এমনকি সরকার দলীয় নেতাকর্মীরাও দল ছেড়ে চলে যাচ্ছে। জনগণের সেন্টিমেন্ট আওয়ামী লীগের বিরুদ্ধে চলে যাওয়া আঁচ করতে পেরে সারাদেশে প্রথম ধাপে অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচন স্থগিত করার চিন্তাভাবনা করছে নির্বাচন কমিশন

আজ মঙ্গলবার দুপুরে পুরানা পল্টনস্থ ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কার্যালয়ে দেশের চলমান পরিস্থিতি পর্যালোচনাকালে দলের মহাসচিব এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন, দলের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আঁকন, সহকারি মহাসচিব মাওলানা ইমতিয়াজ আলম, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, আলহাজ হারুন অর রশিদ, মাওলানা আরিফুল ইসলাম ও মুফতী মোস্তফা কামাল।

মহাসচিব ইউনুছ আহমাদ বলেন, দেশে সরকার বিরোধী সেন্টিমেন্ট তৈরি হওয়ায় সরকার করোনার অজুহাতে ইউপি নির্বাচন স্থগিত করতে চাচ্ছে। অপরদিকে কওমী মাদরাসাও বন্ধের চক্রান্ত চলছে বলে মনে হয়। তিনি বলেন, দেশ, ইসলাম ও মানবতার পক্ষে কাজ করলে ভয় পাবার কথা নয়।

তিনি বলেন, তাঁবেদারি মনোভাব পরিহার করে দেশ ও দেশের মানুষকে ভালবাসতে শিখুন, তাহলে দেশের সকল মানুষ আপনাদের ভালবাসবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
।।শওকত আকবর।। ৩০ মার্চ, ২০২১, ১০:৩৮ পিএম says : 0
আপনাদের দলের প্রার্থীরা তো যেন নির্বাচনি প্রচারনা বর্জন করেছে মনে হয়।তারা যে কি নির্বাচন করেন আল্লাহই ভাল জানেন।আপোষ মানিনা আপোষ করিনা,আমার সংগ্রাম আল্রাহর জমিনে হক ও ইনসাফ কায়েমের সংগ্রাম দুঃখী মেহেনতী মানুষের ভাগ্য পরিবর্তনের সংগ্রাম। উত্তম নিতির নাম রাজনিতি।সে রাজনিতি হোক সকলের কাম্য।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন