ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কলারোয়ায় নির্যাতনে গৃহবধূকে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ১:৪০ পিএম

সাতক্ষীরার কলারোয়ায় এক গৃহবধূকে যৌতুকের জন্য নির্যাতন চালিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর স্বামী পালিয়েছে। মঙ্গলবার (৩০ মার্চ) দিবাগত রাতে কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের দামাদারকাটি গ্রামে। নিহত গৃহবধুর নাম মর্জিনা খাতুন (২২)। তিনি আশরাফুল সরদারের স্ত্রী।

গৃহবধু মর্জিনার বাবা সাতক্ষীরা সদরের শিবনগরের কৃষক আহমদ আলী সরদার সাংবাদিকদের জানান, তার মেয়ে মর্জিনার সাথে চার বছর আগে কলারোয়ার নেদু সরদারের ছেলে আশরাফুল সরদারের বিয়ে হয়। এরপর থেকেই যৌতুকের জন্য নির্যাতন চালাতো স্বামী আশরাফুল। দুই বছর আগে একটি মেয়ে সন্তান জন্ম দেয় মর্জিনা। মেয়ে জন্ম দেয়ায় নির্যাতন আরো বেড়ে যায়। সর্বশেষ মঙ্গলবার রাতে মর্জিনাকে হত্যা করে মুখে বিষ দিয়ে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করে। তিনি মেয়ে হত্যার বিচার দাবি করেছেন।

অভিযুক্ত আশরাফুলের পিতা নেদু সরদার জানান, তার ছেলে একটু অবুঝ টাইপের, পাগলামীও আছে। স্বামী স্ত্রী গন্ডগোল হওয়ার কারনে মর্জিনা বাড়ি যেতে চাচ্ছিলো তাতে বাঁধ সাধলে তার ছেলে বৌ বিষপানে মারা যায়। তার ছেলে কোথায় আছে তা তিনি জানেন না।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবীর জানান, মর্জিনা খাতুনের বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ঘটনার পর থেকে স্বামী আশরাফুল পলাতক রয়েছে। মর্জিনার মরদেহ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন