ঢাকা, সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮, ২৭ রমজান ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

বাড়িতেই সন্তানের জন্ম দেবেন মেগান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ৪:০৭ পিএম

আর্চির পর যে দ্বিতীয় সন্তানের বাবা-মা হতে চলেছেন ব্রিটিশ প্রিন্স হ্যারি ও তার স্ত্রী মেগান মার্কেল, সে খবর ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। এবার জানা গেছে, বাড়িতেই সন্তান জন্ম দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন মেগান।

এর মধ্যে দিয়ে এই প্রথমবার আমেরিকায় ভূমিষ্ঠ হতে চলেছে ব্রিটিশ রাজপরিবারের সদস্য। গত মাসেই আর্চি বড় ভাই হতে যাচ্ছে বলে সুখবর দিয়েছিলেন হ্যারি ও মেগানের মুখপাত্র। প্রকাশ্যে আসে সাসেক্সের ডিউক ও ডাচেসের একটি সাদা-কালো ছবিও। যেখানে গাছের নিচে বসে রয়েছেন হ্যারি। আর তার কোলে মাথা রেখে শুয়ে আছেন মেগান। সেখানেই স্পষ্ট ছিল তার বেবি বাম্প। দু’জনের মুখেই চওড়া হাসি।

খবর ছড়িয়ে পড়া মাত্র বাকিংহাম প্যালেসের তরফে হ্যারি ও মেগানকে অভিনন্দন জানানো হয়েছিল। এবার ফক্স নিউজের রিপোর্টে জানা গিয়েছে, আমেরিকায় নিজেদের নতুন বাড়িতেই কন্যা সন্তান জন্ম দেয়ার পরিকল্পনা করেছেন মেগান। রাজ পরিবার থেকে বেরিয়ে আসার পর গত বছর ক্যালিফোর্নিয়ায় বাড়ি কেনেন হ্যারি ও মেগান। সেখানেই আসতে চলেছে নতুন অতিথি।

২০১৮ সালের মে মাসে মার্কিন অভিনেত্রী মেগানকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন প্রিন্স হ্যারি। সে বছর মে মাসে উইন্ডসোর কাসলে বিয়ে করেছিলেন তারা। বছর খানেক পরই মেগানের কোল আলো করে আসে ছেলে আর্চি। আর গত বছরের শুরুতে জীবনের কঠিন সিদ্ধান্ত নেন ডিউক ও ডাচেস। জানিয়ে দেন, রাজ পরিবার ত্যাগ করতে চলেছেন তারা। স্বনির্ভর হবেন, সাধারণ জীবনযাপন করবেন বলে ছাড়েন রাজপ্রাসাদ। ত্যাগ করেন রাজকীয় উপাধি, সুযোগ-সুবিধাও। আমেরিকাতেই নতুন করে জীবন শুরু করেছেন রাজ পরিবারের দম্পতি। সূত্র: পেজ সিক্স।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন