বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ইমো প্রেমের পরিণতি ...

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ৫:১২ পিএম

অনলাইন বা ভার্চুয়াল যোগাযোগ মাধ্যম ‘ইমো’তে পরিচয় ও প্রেমের জেরে বগুড়ার শেরপুরে ঘর ভেঙ্গেছে মনির নামের এক প্রবাসীর স্ত্রী জুঁইয়ের, এদিকে তাললাক প্রাপ্ত হয়ে জুঁই তার প্রেমিক আহসান হাবিবের বাড়িতে বিয়ের দাবিতে ধর্ণা দেওয়ায় প্রেমিকের বাড়ির লোকজনও লোক রজ্জায় বাড়িতে তালা ঝুলিয়ে হয়েছে নিরুদ্দেশ । এতে জুঁ য়ের দু’জন অপ্রাপ্ত বয়সী সন্তান পড়েছে চরম বিপাকে ।
এ্ই ঘটনায় সৃষ্টি হয়েছে চাঞ্চল্যের । এলাকায় উঠেছে ছি ছি রব !

এলাকাবাসি জানিয়েছে, বগুড়া শহরের শেরপুর পৌরসভার মহিপুর বুড়িকলা এলাকার আহসান হাবিব নামের এক ব্যক্তির বাড়িতে বুধবার দুপুরে পাশের গ্রামের জহুরা আক্তার জুঁই নামের ২ সন্তানের মা এসে নিজেকে আহসান হাবিবের প্রেমিকা বলে তাকে বিয়ের দাবিতে ধর্না দেয় । আহসান ওই ওই এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে । সে বগুড়ার যমুনা গ্যাস কোম্পানীর একজন স্টোর কিপার । ঘটনার সময় সে বাড়িতে ছিলনা ।

এলাকাবসি জানায় , সকালের দিকে জুঁই এসে আহসান হাবির পরিবারকে জানায় , ১ বছর হল ইমোতে পরিচয় ও ছবি বিনিময়ের সুত্র ধরে তাদের মধ্যে প্রেমের স্বপ্ন গড়ে ওঠে । জুঁইকে বিয়ের প্রলোভন দিয়ে আহসান হাবিব তাকে একাধিকবার শারীরীক সম্পর্ক করে। ঘটনা জানতে পেরে তার ( জুঁই ) স্বামী মালয়েশীয়া প্রবাসী স্বামী তাকে তালাক দেয়। এরপর ২ সন্তানের মা’ জুঁই তার প্রেমিক আহসান হাবিবকে বিয়ের জন্য চাপ দিলে সে বিষয়টা এড়িয়ে যেতে থাকে। ফলে জুঁই তাকে বিয়ে করতে বাধ্য করতে প্রেমিক আহসান হাবিবের বাড়ির সামনে ধর্না দিয়ে বলেছে কাকে বিয়ে না করা পর্যন্ত সে এখানেই অবস্থান করে আমরণ অনশন চারিয়ে যাবে । এই ঘটনায় বিপাকে পড়ে আহসান হাবিবের পরিবারের লোকজনও বাড়ির দুয়ারে তালা দিয়ে সটকে পড়েছে ।

ঘটনাটি এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছে । ছি ছি রবও উঠেছে । স্থানীয় মুরুব্বীরা জুঁইকে বুঝিয়ে সুজিয়ে ফেরত পাঠাবার চেষ্টা করছে বলে জানা গেছে ।
এই রিপোর্ট লেখার শেরপুর থানার সাথে যোগাযোগ করা হলে ওসি জানান, বিষয়টি তার নলেজে নেই ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন