ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কীর্তন হলো, সেখানে বাধা দিল না, ওয়াজ কেন বন্ধ করল- কাদের মির্জা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ৫:৩৯ পিএম

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, ৮ নং ওয়ার্ডে ক্ষীরত মাজন বাড়ি সেখানে কীর্তন অনুষ্ঠানে যোগদান করেছি এবং পরিদর্শন করেছি। সেখানে স্বাস্থ্যবিধি মেনে তারা কীর্তন করেছে। আর গতকালকে আমি বসুর পৌরসভা ৭নং ওয়ার্ডে স্বাস্থ্যবিধি মেনে ওয়াজ মাহফিল করার জন্য পারমিশন দিয়েছিলাম। কিন্তু আমি কেন পারমিশন দিলাম আজকে মুসলিম সম্প্রদায়ের মধ্যে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য ওয়াজ মাহফিল বন্ধ করে দিয়েছে। শুধু ওয়াজ মাহফিল বন্ধ করে তারা ক্ষান্ত হচ্ছে না। আমি বসুরহাট ফাস্টক্লাস পৌরসভার মেয়র কিন্তু আজকে সাধারণ পুলিশ অফিসার দিয়ে আমাকে অপমান করাচ্ছে। নানাভাবে লাঞ্ছিত করছে।

বুধবার সকাল ১১টায় বসুরহাট বাজার পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আজকে কেন ওয়াজ বন্ধ করেছে। আপনারা এলাকার মানুষ ঐক্যবদ্ধ হোন। কি জন্য ওয়াজ বন্ধ করেছে জবাব দিতে হবে। এখানে ওয়াজের সাথে যারা জড়িত ছিলেন। যে আপনাদের ওয়াজ বন্ধ করেছে। লিখিত লন। সেই লিখিতো প্রধানমন্ত্রীর কাছে পাঠাব, মন্ত্রীর কাছে পাঠাব। কেন তারা ওয়াজ বন্ধ করল। কীর্তনের দিন কীর্তন হলো, আমি সেখানে গেলাম। সেখানে অনেকক্ষণ ছিলাম। কিন্তু সেখানে বাধা দিল না। ওয়াজ কেন বন্ধ করল। শুধু মুসলিম স¤প্রদায়ের মধ্যে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য এটা করেছে। এভাবে নানা ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়ে যাচ্ছে প্রতিনিয়ত, প্রতিদিন।

কাদের মির্জা বলেন, এই ইউএনও, ওসি, তদন্ত অফিসার ওবায়দুল কাদেরের সহযোগিতায় এখানে আছে। আজকে মুসলিম স¤প্রদায়ের ধর্মীয় অনুভূতিতে আঘাত করার জন্য তারা এই কাজ করছে। মুসলিম স¤প্রদায়ের ধর্মীয় অনুভূতিতে আঘাত করার বিচার একদিন কোম্পানীগঞ্জের মানুষ, বাংলাদেশের মানুষ একদিন করবে, আল্লাহ এক দিন করবে। আল্লার বিচার বড় বিচার। আমাদের উপজেলা চেয়ারম্যান সাহেব আমার সাথে বেঈমানি করেছে না। সেদিন তৌফিক এলাহী চৌধুরী হাজার হাজার মানুষের সামনে বেইজ্জতি করছে না। এটা আল্লাহ বিচার। মাইক কাড়ি লই গেছে। ধাক্কায় দিছে, আল্লার বিচার শুরু হয়ে গেছে। এই (ইউএনও) ওসি, তদন্ত অফিসার একটা ধর্মীয় অনুষ্ঠান বন্ধ করার জন্য এদের বিচার আল্লাহ করবে, জনতার আদালতে হবে। কেন তারা ধর্মীয় অনুভ‚তিতে আঘাত করল। আমি এটার বিচার চাই। আমি জননেত্রী শেখ হাসিনার কাছে বিচার চাই। কেন ওয়াজ বন্ধ করা হল, এটার বিচার আমি চাই।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন