শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

এবার নিষেধাজ্ঞা মোটরসাইকেলে যাত্রী পরিবহনেও!

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ৫:৪১ পিএম

মোটরসাইকেলে যাত্রী পরিবহনে নিষেধাজ্ঞা দিয়েছে সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ)। বুধবার বিআরটিএ’র এক অফিস আদেশে বিষয়টি জানানো হয়েছে। চলমান করোনা পরিস্থিতিতে দুই সপ্তাহের জন্য রাইড শেয়ারিং সার্ভিসের মাধ্যমে এই সেবা বন্ধ ঘোষণা করা হয়েছে।

অফিস আদেশে বলা হয়, করোনা সংক্রমণ ঠেকাতে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত (আপাতত দুই সপ্তাহ) রাইড শেয়ারিং সার্ভিসে মোটরসাইকেলে যাত্রী পরিবহনে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। এ ছাড়াও, গণপরিবহনে স্বাস্থ্যবিধি মেনে চলা ও ধারণ ক্ষমতার অর্ধেক যাত্রী পরিবহনের নির্দেশনাও দিয়েছে বিআরটিএ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ দুলাল মিয়া ৩১ মার্চ, ২০২১, ৮:১১ পিএম says : 1
সরকার কিছু কিছু কাজ ভালো ও করে মাঝে মধ্যে ।যেমন মোটরসাইকেল বন্ধ করে অবশ্যিই ভালো করেছেন। যে সমস্ত রাস্তা ঘাটে যানবাহন কম সেখানে মোটরসাইকেল অসুবিধা নেই।কিন্তু শহরে মোটরসাইকেল। চালানে উচিত নয়।বর্তমানে এখন আরও সমস্যা কেন মানুষ করনা নিয়ে মোটর সাইকেল ডাইভিং করা আর অথবা কেন যাত্রী করনা নিয়ে যাতায়াত করে। সব কিছু বরবাদ হয়ে যাবে।তাতে দৈনিক হাজার হাজার লোক করনায় আক্রান্ত হতে পারে। বিশেষ করে সরকারের এই নিষেধাজ্ঞা দেওয়ার জন্য ধন্যবাদ।
Total Reply(1)
Mahfuzur Rahman ৩১ মার্চ, ২০২১, ১১:০৮ পিএম says : 0
ছোঁয়াচে রোগ বলে ইসলামে কিছু নেই ৷ - বুখারী শরীফ দেখুন ৷ এই হঠকারী নিষেধাজ্ঞায় অনেক লোকের জীবিকা সংকটে পড়ার উপক্রম হবে ৷

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন