মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কলাপাড়ায় চাঁদাবাজীর অভিযোগে ছাত্রলীগ সাধারণ সম্পাদক গ্রেফতার

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ৬:৩৯ পিএম

কলাপাড়ায় এক ব্যবসায়ীর কাছে ২লক্ষ টাকা চাঁদা দাবীর অভিযোগে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: জুয়েল রানা (২২) কে গ্রেফতার করেছে কলাপাড়া থানা পুলিশ। মঙ্গলবার রাতে পৌরশহরের নাচনাপাড়া এলাকার বাড়ী থেকে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে মো: রেজাউল করিম মৃধা নামে এক ব্যবসায়ী ৩০ মার্চ রাতে থানায় একটি মামলা দায়ের করেন। এতে জুয়েল রানাকে প্রধান আসামী করে তার এক সহযোগী মাসুম (২২)’র নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামী করা হয়।

পুলিশ ও মামলার বিবরণে জানা গেছে, রেজাউল করিম মৃধা দীর্ঘদিন ধরে ফেরিঘাট এলাকায় বালু সিমেন্টের ব্যবসা করে আসছিল। ২৮ মার্চ একটি বালুর কার্গো আনলোড করার সময় জুয়েল রানা দুই লাখ টাকা চাঁদা দাবী করে, না দিলে বালু আনলোড বন্ধ করতে হুমকি দেয়। এসময় ব্যবসায়ীর সাথে বাক-বিতন্ডার এক পর্যায়ে কার্গোর সুকানী জসিমের কাছ থেকে ২৭ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় রেজাউল করিম মৃধা থানায় মামলা করার পর পরই পুলিশ জুয়েল রানাকে আটক করে।

উল্লেখ্য, এর আগেও জুয়েলের বিরুদ্ধে থানায় চাঁদাবাজির অভিযোগসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে । ওই সব মামলায় জুয়েল আদালত থেকে জামিনে রয়েছেন।

কলাপাড়া থানার পুলিশ উপ-পরিদর্শক মো: শওকত জাহান সাংবাদিকদের জানান, ব্যবসায়ীর মামলার ভিত্তিতে জুয়েল রানাকে গ্রেফতার করে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jahangir alom ৩১ মার্চ, ২০২১, ১১:৪৫ পিএম says : 0
Kisui honena tar.she awamir lok tai tare jamai ador dia polao korma khaoia chere dibe.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন