বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভোলায় মাস্ক ব্যবহার না করায় ৭০ জনকে জরিমানা

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ৭:৫৯ পিএম

ভোলায় মাস্ক ব্যবহার না করায় ৭০ জনকে মোট ১৩ হাজার ৭০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত সদর, লালমোহন ও চরফ্যাশন উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতের তিনটি পৃথক দল এ জরিমানা আদায় করে।

জেলা প্রশাসক কার্যালয় সূত্র জানায়, করোনার প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় স্বাস্থ্যবিধি মানাতে বুধবার প্রশাসনের পক্ষ থেকে মাঠে নেমেছে ভ্রাম্যমাণ আদালত।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রিদওয়ানুল ইসলাম ও ইউসুফ হাসানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের পৃথক দুটি দল ভোলা শহরের কালিনাথ রায়ের বাজার, সদর রোড, চকবাজার, বাংলা স্কুল ও যুগীরঘোল এলাকায় অভিযান চালায়। এ সময় মাস্ক ব্যবহার না করায় ৩১ জনকে ৭ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়।

অপরদিকে চরফ্যাশনে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের একটি দল চরফ্যাশন বাজারের বিভিন্ন স্থানে অভিযান চালায়। এ সময় মাস্ক ব্যবহার না করায় ২২ জনের কাছ থেকে ৪ হাজার ৬০০ টাকা জরিমানা আদায় করা হয়।

লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ জাহিদুল ইসলামের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত লালমোহনের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাস্ক ব্যবহার না করায় ১৭ জনকে ২০০০ টাকা জরিমানা করা হয়।

এছাড়া দ্বিতীয় ধাপে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় ভোলা জেলা প্রশাসনের উদ্যোগে করোনা সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করতে প্রচারণাসহ বিভিন্ন যাত্রী, পথচারী, রিকশা চালকসহ সাধারণ মানুষের মাঝে ১ হাজার মাস্ক বিতরণ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন