সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

হারালেন দু’কূল

ইমো প্রেমের পরিণতি

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

অনলাইন বা ভার্চুয়াল যোগাযোগ মাধ্যম ইমোতে পরিচয় ও প্রেম পরিণয়ের জেরে বগুড়ার শেরপুরে ঘর ভেঙেছে মনির নামের এক প্রবাসীর স্ত্রী জুঁইয়ের। এদিকে তালাক প্রাপ্ত হয়ে জুঁই তার প্রেমিক আহসান হাবিবের বাড়িতে বিয়ের দাবিতে ধর্ণা দেয়ায় প্রেমিকের বাড়ির লোকজনও লোকলজ্জায় বাড়িতে তালা ঝুলিয়ে হয়েছেন নিরুদ্দেশ। এতে জুঁই দুই সন্তান নিয়ে পড়েছেন চরম বিপাকে। এই ঘটনায় সৃষ্টি হয়েছে চাঞ্চল্যের।
এলাকাবাসী জানিয়েছে, বগুড়া শহরের শেরপুর পৌরসভার মহিপুর বুড়িকলা এলাকার আহসান হাবিব নামের এক ব্যক্তির বাড়িতে গতকাল দুপুরে পাশের গ্রামের জহুরা আক্তার জুঁই নামের ২ সন্তানের মা এসে নিজেকে আহসান হাবিবের প্রেমিকা বলে তাকে বিয়ের দাবিতে ধর্ণা দেয়। আহসান ওই ওই এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে। সে বগুড়ার যমুনা গ্যাস কোম্পানীর একজন স্টোর কিপার। ঘটনার সময় সে বাড়িতে ছিল না ।
এলাকাবসি জানায়, সকালের দিকে জুঁই এসে আহসান হােিবর পরিবারকে জানায়, ১ বছর হল ইমোতে পরিচয় ও ছবি বিনিময়ের সূত্র ধরে তাদের মধ্যে প্রেমের স্বপ্ন গড়ে ওঠে। জুঁইকে বিয়ের প্রলোভন দিয়ে আহসান হাবিব তার সাথে একাধিকবার শারীরিক সম্পর্ক করে। ঘটনা জানতে পেরে তার (জুঁই) মালয়েশিয়া প্রবাসী স্বামী তাকে তালাক দেয়। এরপর ২ সন্তানের মা’ জুঁই তার প্রেমিক আহসান হাবিবকে বিয়ের জন্য চাপ দিলে সে তা এড়িয়ে যেতে থাকে। ফলে জুঁই তাকে বিয়ে করতে বাধ্য করতে প্রেমিক আহসান হাবিবের বাড়ির সামনে ধর্ণা দিয়ে বলেছে কাকে বিয়ে না করা পর্যন্ত সে এখানেই অবস্থান করে আমরণ অনশন চালিয়ে যাবে। এই ঘটনায় বিপাকে পড়ে আহসান হাবিবের পরিবারের লোকজনও বাড়ির দরজায় তালা দিয়ে সটকে পড়েছে। ঘটনাটি এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছে। স্থানীয় মুরুব্বীরা জুঁইকে বুঝিয়ে ফেরত পাঠাবার চেষ্টা করছে বলে জানা গেছে। এই রিপোর্ট লেখার শেরপুর থানার সাথে যোগাযোগ করা হলে ওসি জানান, বিষয়টি তার জানা নেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন