মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদরাসা শিক্ষার্থীকে মারধর

সাভারে প্রিন্সিপালসহ গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

ঢাকার সাভারের আশুলিয়ায় একটি মাদরাসার এক শিক্ষার্থীকে মারধরের অভিযোগে প্রতিষ্ঠানটির প্রিন্সিপালসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা মাদরাসার প্রিন্সিপালসহ দুইজনের বিরুদ্ধে মামলা করেন। এর আগে গত মঙ্গলবার রাতে পল্লীবিদ্যুৎ এলাকার তাহফিজুল কোরআন হাফিজিয়া মাদরাসা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার তাহফিজুল কোরআন হাফিজিয়া মাদরাসার প্রিন্সিপাল হাফেজ মাওলানা আকরাম হোসেন (৩৭) ও তার ভাই সহকারী শিক্ষক আব্দুর রহমান নবী (২৬)। তাদের বাড়ি ময়মনসিংহ জেলার ধোবাউড়া থানার পশ্চিম শালকোণা গ্রামে। আহত শিক্ষার্থী সাইফুর রহমান (১৭) বাগেরহাট জেলার শরণখোলা থানার উত্তর কদমতলা গ্রামের খলিলুর রহমানের ছেলে।

আশুলিয়া থানার এসআই আল মামুন কবির জানান, সাইফুর রহমান নামে এক শিক্ষার্থীর বাবা মঙ্গলবার রাতে মাদরাসার প্রিন্সিপাল ও এক শিক্ষকের বিরুদ্ধে ছেলেকে মারধরের লিখিত অভিযোগ করে। এ ঘটনায় রাতেই প্রিন্সিপালসহ মাদরাসাটির আরেক শিক্ষককে গ্রেফতার করা হয়। বুধবার সকালে দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আহত শিক্ষার্থীর বাবা খলিলুর রহমান জানান, গত তিন বছর ধরে মাদরাসায় লেখাপড়া করছে সাইফুর। অনেক কষ্ট করে ভ্যান চালিয়ে তার লেখাপড়ার খরচ দিচ্ছি। পরিক্ষার ফরম পূরণের কথা বলে কয়েক দিন আগে আমার কাছ থেকে ৫ হাজার টাকা নিয়ে স্যারকে দিয়েছে। কিন্তু ফরম পূরণ করেনি।
গত রোববার রাজধানীর টেকনিক্যালে আমার মেয়ের বাসা থেকে মাদরাসায় আসে আমার ছেলে। পরে সোমবার স্যারের কাছে ফরম পূরণ না হওয়ার কারণ জানতে চায়। এ সময় মাদরাসার প্রিন্সিপাল ও তার ভাই আমার ছেলেকে ব্যাপক মারধর করে ঘুমের ওষুধ খাওয়াইয়া রাখে। পরে রাস্তার পাশে সাইফুরকে ফেলে গেলে একজন ভ্যানচালক উদ্ধার করে আমাকে ফোন দিয়ে জানায়। এরপর আমি রাতে থানায় অভিযোগ করি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন