ঢাকা, বুধবার, ১৯ মে ২০২১, ০৫ জৈষ্ঠ্য ১৪২৮, ০৬ শাওয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

খুলনা বিভাগে প্রথম দফায় করোনা টিকা নিয়েছেন ৭ লাখ মানুষ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ১১:৪২ পিএম

করোনাভাইরাস প্রতিরোধী ভ্যাকসিন (টিকা) প্রথম দফার প্রথম ডোজ প্রদান কার্যক্রম শেষ হয়েছে ৩১ মার্চ । গত ৭ ফেব্রুয়ারি থেকে দেশব্যাপি ভ্যাকসিন প্রদান কার্যক্রম শুরু হয়। শুক্রবার ও রাষ্ট্রীয় ছুটির দিন ব্যতিত অনলাইনে নিবন্ধনকারীদের প্রতিদিনই ভ্যাকসিন প্রদান করা হয়েছে।

প্রথম দফায় ভ্যাকসিন গ্রহীতাদের আগামী ৮ এপ্রিল থেকে দ্বিতীয় ডোজ দেয়া শুরু হবে। খুলনা বিভাগের ১০ জেলায় প্রথম দফায় প্রথম ডোজ ভ্যাকসিন গ্রহণ করেছেন ৬ লাখ ৯৪ হাজার ৯০৩ জন। এর মধ্যে খুলনা জেলায় সর্বোচ্চ ১ লাখ ৬৬ হাজার ৬৭৮ জনকে ভ্যাকসিন দেয়া হয়েছে।

খুলনা বিভাগীয় স্বাস্থ্য কার্যালয় থেকে প্রাপ্ত তথ্যানুযায়ী, গত ৭ ফেব্রুয়ারি উদ্বোধনের দিন থেকে ৩১ মার্চ পর্যন্ত খুলনা বিভাগের ১০টি জেলায় ৬ লাখ ৯৪ হাজার ৯শ’ ৩জন ভ্যাকসিন গ্রহণ করেছেন। এরমধ্যে খুলনা জেলায় ৬ লাখ ৯৪ হাজার ৯শ’ ৩জন, যশোরে ১ লাখ ১৬ হাজার ৮শ’ ৮৬জন, বাগেরহাটে ৫২ হাজার ৭শ’ দু’জন, ঝিনাইদহে ৭০ হাজার ৭শ’ ৩১, কুষ্টিয়ায় ৬৩ হাজার ৪শ’ একজন, মাগুরায় ৪৩ হাজার ৭শ’ ৫৮, নড়াইলে ২৯ হাজার ৬শ’ ২২, সাতক্ষীরায় ৭৮ হাজার দু’জন, চুয়াডাঙ্গায় ৫৫ হাজার ৭১ ও মেহেরপুরে ১৮ হাজার ৫২জন ভ্যাকসিন নিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন