ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮, ৩০ রমজান ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপির রাজনৈতিক ও সাংগঠনিক কার্যক্রম স্থগিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ৪:৩৩ এএম

করোনাভাইরাস সংক্রমণ বৃদ্ধির কারণে রাজনৈতিক ও সাংগঠনিক কার্যক্রম স্থগিত করেছে বিএনপি। বুধবার (৩১ মার্চ) রাতে দলটির সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, সরকারের উদাসীনতার ফলশ্রুতিতে কোভিড-১৯ করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতি দ্রুত অবনতির প্রেক্ষিতে জনগণ এবং দলীয় নেতা, কর্মী, সমর্থকদের স্বাস্থ্য নিরাপত্তা বিবেচনায় জনগণ/নেতা, কর্মী, সমর্থকদের সমাগম ঘটে-বিএনপির এধরণের রাজনৈতিক ও সাংগঠনিক কার্যক্রম আপাতত: স্থগিত করা হলো।
তবে, ফোন, সামাজিক গণমাধ্যম ও অ্যাপস্ ব্যবহারের মাধ্যমে নেতাকর্মীদের পারস্পরিক যোগাযোগ ও কার্যক্রম অব্যাহত থাকবে।
বিএনপি জনগণ এবং দলীয় নেতাকর্মী, সমর্থকদের প্রতি করোনাভাইরাসের ক্রমবর্ধমান অবনতির প্রেক্ষিতে প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না যাওয়া, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করা, সামাজিক দুরত্ব বজায় রাখাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানাচ্ছে।
করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারের উদাসীনতায় তীব্র ক্ষোভ প্রকাশ করে জনগণের স্বাস্থ্য নিরাপত্তা বিধানে দ্রুত কার্যকর ও বাস্তবসম্মত ব্যবস্থা গ্রহণ করার আহবান জানাচ্ছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
।।শওকত আকবর।। ১ এপ্রিল, ২০২১, ৭:৩১ এএম says : 0
বি এন পি'র সময়োপযোগি সিদ্ধান্তকে সাধুবাদ জানাই।দেশের এই চরম করোনা বির্পযয় কাটিয়ে উঠা পর্যন্ত কোন রাজনৈতিক কর্মসুচি না দেওয়াই হবে সর্ব উত্তম কাজ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন