বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গায়ে হলুদের অনুষ্ঠানে সংঘর্ষ, নিহত ২

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ৮:৫৩ এএম

বিয়ে বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠানে মেয়েদের উত্যক্ত করার জেরে সংঘর্ষে ২ কিশোর নিহত হয়েছে। এতে গুরুত্বর আহত হয়েছে আরও কয়েকজন। তাদের অবস্থা খারাপ হওয়ার ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। ঘটনাটি কুমিল্লার দেবিদ্বারে ঘটে।

জানা যায়, উপজেলার মুরাদনগর ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামে ইনসাফ মার্কেটের সামনে বুধবার রাতে এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান।

নিহতরা হলেন ২০ বছরের মো. সাইফুল ও ১৯ বছরের মো. ফাহিম।

স্থানীয় লোকজনের বরাত দিয়ে ওসি আরিফুর জানান, ওই এলাকায় একটি গায়ে হলুদের অনুষ্ঠান চলছিল। তাতে যোগ দিতে আসে পাশের গুঞ্জর গ্রামের কিছু যুবক। তারা অনুষ্ঠানের কয়েকজন মেয়েকে উত্যক্ত করছিলেন। বিষয়টি নজরে পড়লে বিয়ে বাড়ির লোকজন তাদের বাধা দেয়। এ নিয়ে তর্কাতর্কির পর দুই পক্ষ সংঘর্ষে জড়ায়।

তিনি জানান, ঘটনাস্থলেই নিহত হন একজন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার সময় পথে আরও একজন মারা যান। আহত অন্যদের সেখান থেকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়।

ওসি আরও জানান, নিহত দুই তরুণ বিয়েবাড়ির পক্ষের লোক বলে প্রাথমিকভাবে জানা গেছে। আহতদের পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন