শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সর্বোচ্চ সংখ্যক প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ৩:৩৪ পিএম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শৈশব থেকে তারুণ্যের গল্প নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’। শাপলা মিডিয়া প্রযোজিত এ চলচ্চিত্র আগামীকাল (২ এপ্রিল) মুক্তি পাবে। ছবির পরিচালক ও প্রযোজক সেলিম খান গণমাধ্যমকে জানিয়েছেন, তাদের টার্গেট ছবিটি কমপক্ষে ১০০ সিনেমা হলে মুক্তি দেওয়ার। এ সিনেমার মুক্তি উপলক্ষে বন্ধ থাকা ২০টি সিনেমা হল খুলছে বলেও সেলিম খান।

সেলিম খান বলেন, ‘হল মালিকরা অপেক্ষায় আছেন ঈদের জন্য। তবে সুখবর হলো, জাতির জনককে নিয়ে তৈরি এ সিনেমার জন্য বন্ধ থাকা ২০টি প্রেক্ষাগৃহ চালু হয়েছে। সব মিলিয়ে আশা করছি, ৬০-৬৫টি হলে মুক্তি পাবে সিনেমাটি। এখন পর্যন্ত ৫৫টি হল বুকিং হয়েছে।’

গত বছর আগস্টের দ্বিতীয় সপ্তাহে শুরু হওয়া টুঙ্গিপাড়ার মিয়া ভাই সিনেমাটির শুটিং শেষ হয় সেপ্টেম্বরে। জাতির জনকের জীবনের কিছু ঘটনা নিয়ে তৈরি এ চলচ্চিত্রটি স্বাধীনতা দিবস উপলক্ষে ২৬ মার্চ মুক্তি পাওয়ার কথা ছিল। এ কারণে গত ১৪ মার্চ এটি ছাড়পত্র পায়। তবে ছাড়পত্র পাওয়ার ১ সপ্তাহের মধ্যেই সেটি স্থগিত করা হয়। পরে চলচ্চিত্র সেন্সর বোর্ডে দ্বিতীয় দফায় সিনেমাটি প্রদর্শনের পর ২৩ মার্চ দুপুরে পুনরায় মুক্তির সনদ প্রদান করে।

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে নির্মিত হয়েছে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’। এই সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছেন শান্ত খান। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন দীঘি। স্টোরি স্প্ল্যাশ মিডিয়া প্রযোজিত এ সিনেমা পরিচালনা করেছেন শাপলা মিডিয়া ও শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের কর্ণধার মো. সেলিম খান। চিত্রনাট্য রচনা করেছেন শামীম আহমেদ রনী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন