বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় দুটি অস্বাভাবিক মৃত্যু

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ৬:০৫ পিএম

বগুড়ায় দুটি অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় এক তরুণ ও অপর এক তৃতীয় লিঙ্গের যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে । এঘটনায় বগুড়া সদর থানায় পৃথক দুটি ইউডি মামলা দায়ের করেছে ।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার সকালে খবর পেয়ে বগুড়া শহরের ঠনঠনিয়া এলাকার বজলুর রহমানের বাড়ির একটি ঘর থেকে তার কিশোর বয়সী ছেলে আলিফের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। বাড়ির লোকজন পুলিশকে জানায়, হতাশায় ভুগছিল ঠিকায় কাজ কর্ম করা কিশোর শ্রমিক আলিফ (১৬) । করোনার কারণে কাজ কর্ম হারিয়ে হতাশায় ভুগছিল সে। করোনার কারণে সে কর্মহীন হয়ে ঢাকা থেকে সম্প্রতি বাড়ি ফিরেছিল। বুধবার রাতে সে নিজের শয়ন ঘরে ফ্যানের সাথে দড়ি ঝুলিয়ে নিজের গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে সে ।

অন্য ঘটনায় ৯৯৯ এর ফোনের নির্দেশনায় বগুড়ার স্টেডিয়াম ফাঁড়ির পুলিশ বগুড়া শহরতলীর ৪ মাথা রেল ক্রসিং এর পাশের একটি মাদ্রাসা বিল্ডিং এর বহুতল ভবনের একটি ভাড়া দেওয় কক্ষ থেকে তৃতীয় লিঙ্গের এক যুবকের লাশ উদ্ধার করেছে। মৃত যুবকের নাম জহুরুল ইসলাম (৩০)। সে পার্শ্ববর্তী শাজাহানপুর উপজেলার গন্ডগ্রাম এলাকার খলিল ফকিরের পুত্র। স্ট্রোক জনিত কারণে রাতে মারা গেছে জহুরুল বলে ধারনা পুলিশ ।
বগুড়া সদরের ওসি জানান, দুটি ঘটনায় পৃথক দুটি ইউডি মামলা দায়ের করা হয়েছে সদর থানায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন