শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আলেম-ওলামাদের হয়রানি বন্ধ করুন

পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২১, ১২:০৭ এএম

সারাদেশে নিরীহ নিরাপরাধ আলেম ওলামাদের যে কোন ধরণের হয়রানি বন্ধ করে নাশকতার নিরপেক্ষ তদন্তের মাধ্যমে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহবান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

গতকাল বৃহস্পতিবার এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, গত ২৬ মার্চ থেকে গত তিনদিনে সারাদেশে যে নাশকতা হয়েছে তা নিরপেক্ষ তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের খুঁজে বের করা সরকারের দায়িত্ব। দোষী সাব্যস্ত হওয়ার আগে সারাদেশে আলেম-ওলামা, মাদরাসার ছাত্র, শিক্ষকসহ মুসল্লিদের যে কোন ধরণের হয়রানি বন্ধ করতে হবে। মিথ্যা মামলা, হামলা করা থেকে বিরত থাকতে হবে।

পীর সাহেব চরমোনাই বলেন, হাটহাজারী, বাহ্মণবাড়ীয়াসহ সারাদেশে পুলিশ-বিজিবিসহ দুস্কৃতিকারীদের গুলিতে নিহত ও আহতদের পরিবারকে যথাযথ ক্ষতিপূরণ দিতে হবে এবং মিথ্যা মামলা ও হয়রানি বন্ধ করে স্বাভাবিকভাবে কাজকর্ম করার পরিবেশ বজায় রাখতে সরকারের প্রতি জোর দাবি জানিয়েছেন।
সম্মলিত ইসলামী ঐক্যজোট : এদিকে, সম্মিলিত ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা জাফরুল্লাহ খান ও মহাসচিব অ্যাডভোকেট খায়রুল আহসান এ যুগের সাবেক মন্ত্রী মুফতি ওয়াক্কাস (রহ.)’র ইন্তেকালে গভীর শোক প্রকাশ এবং তার রূহের মাগফিরাত কামনা করেছেন। নেতৃবৃন্দ বলেন , ইসলামী রাজনীতির অন্যতম ধারক ছিলেন মরহুম মুফতি ওয়াক্কাস। আল্লাহ তার নেক আমলগুলোকে কবুল করুন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন