মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে কাগজের কার্টনে নারীর লাশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২১, ১২:০৬ এএম

রাজধানীর ভাষানটেক এলাকায় কাগজের কার্টনের মধ্যে এক নারীর লাশ পাওয়া গেছে। তার শরীরে আঘাতের চিহ্ন নেই। তবে মুখে স্কচটেপ লাগানো ছিল। গতকাল সকালে ভাষানটেক এলাকার নেভি মার্কেটের উল্টো পাশের ডেন্টাল কলেজের ২ নম্বর গেটের পাশে লাশটি পাওয়া যায়।
পুলিশ বলছে, নারীকে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে বলে তারা প্রাথমিকভাবে মনে করছে। আঙুলের ছাপ ধরে নারীর পরিচয় পেয়েছে পুলিশ। জাতীয় পরিচয়পত্র অনুযায়ী তার নাম নাজমা (৩৪)। গ্রামের বাড়ি ভোলায়। তিনি ঢাকায় পল্লবীর ৩৮ নম্বর ঝিলপাড় বস্তিতে থাকতেন।
ভাষানটেক থানার ওসি দেলোয়ার হোসেন বলেন, গতকাল সকালে ডেন্টাল কলেজের ২ নম্বর গেটের পাশে স্কচটেপ দিয়ে লাগানো একটি কার্টন দেখতে পায় স্থানীয় লোকজন। কার্টনের ছেঁড়া অংশ দিয়ে ভেতরে মানুষের লাশ আছে বলে তাদের সন্দেহ হয়। বিষয়টি তারা থানায় জানান। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যান পুলিশ। পরে তারা কার্টনের ভেতরে লাশ থাকার বিষয়টি নিশ্চিত হন।
আলামত যাতে নষ্ট না হয়, সে জন্য পুলিশ সতর্কতা অবলম্বন করে। তারা ঘটনাস্থলটি ঘিরে রাখে। পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইম সিন ইউনিটকে খবর দেওয়া হয়। তারা ঘটনাস্থলে এসে যুবতীর আঙুলের ছাপ নিয়ে তার পরিচয় বের করে।
ওসি দেলোয়ার হোসেন বলেন, নাজমার লাশ দেখে পুলিশের মনে হয়েছে, তাকে সম্ভবত গতকাল বুধবার রাতে অন্য কোথাও শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে। পরে তার লাশ কার্টনে ভরে ভাষানটেক এলাকায় ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। কে বা কারা কী কারণে নাজমাকে হত্যা করেছে, তা অনুসন্ধান করে বের করা হবে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন