মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় শেখ সোহেলকে স্বাগত জানাতে হাজারো মানুষের ঢল

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ১১:৩০ পিএম

খুলনায় হাজারো মানুষ স্বাগত জানালেন বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিসিবি পরিচালক শেখ সোহেলসহ যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দকে। যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়ার পর প্রথম খুলনায় আসলেন তিনি। শুক্রবার (২ এপ্রিল) নগরীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত খুলনা বিভাগীয় মত বিনিময় সভার জন্য শেখ সোহেল ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের আগমন। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তিনি।

খুলনার ফুলতলা থেকে শিববাড়ী পর্যন্ত প্রায় ২৫ কিলোমিটার রাস্তার দু পাশে দাড়িয়ে প্রিয় নেতাকে অভ্যর্থনা জানান নেতা কর্মীরা। শেখ সোহেলের আগমন উপলক্ষে পুরো খুলনা মহানগর ও জেলা প্যানা, পোষ্টার, দেয়াল লিখন ও আলপনা করা হয়। বৃহস্পতিবার (১ এপ্রিল) সকালে যশোর বিমানবন্দরে পৌঁছান শেখ সোহেলসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। সেখানে যশোর জেলা যুবলীগ, খুলনা মহানগর যুবলীগ, খুলনা জেলা যুবলীগ, খুলনা মহানগর ছাত্রলীগ ও জেলা ছাত্রলীগ, আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা শুভেচ্ছা জানান।

পরে শেখ সোহেল ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ সড়ক পথে খুলনা আসেন। ফুলতলায় জেলা যুবলীগের নেতৃবৃন্দ শেখ সোহেলসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দদের অভ্যর্থনা জানান। সেখানে শেখ সোহেল পথসভা করেন ও সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। এ সময় তিনি যুবলীগের নেতা-কর্মীদের দিক নির্দেশনা মূলক বক্তব্য দেন।

এ সময় উপস্থিত ছিলেন, ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ এমপি, ইঞ্জিনিয়ার মৃণাল কান্তি জোয়ার্দার, মোঃ আনোয়ার হোসেন, সুব্রত পাল, এ্যাডঃ শামীম আল সাইফুল সোহাগ, জয়দেব নন্দি, কাজী সরোয়ার হোসেন, দেলোয়ার শাহাজাদা, এ্যাডঃ নবিরুজ্জামানন বাবু, এনামুল হক সোহাগ, বাবলু রহমান বাবলু, কাজী বশির আহম্মেদ, ভিপি মিরান, তারিক আল মামুন সহ কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দ। এর পর গাড়ীবহর নগরীর শিব বাড়ী মোড়স্থ একটি অভিজাত হোটেলের উদ্দেশ্যে রওনা করে। আর রাস্তার দু পাশ দিয়ে নগর আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ ও অন্যান্য সংগঠনের নেতা কর্মীরা ফুল ছিটিয়ে শুভেচ্ছা জানান।

পরে রাতে নগরীর একটি অভিজাত হোটেলে শেখ সোহেলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, শহিদুল হক মিন্টু, মুন্সি মাহাবুব আলম সোহাগ, ফারুক হাসান হিটলু, নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ ও যুগ্ম আহবায়ক শেখ শাহজালাল হোসেন সুজন প্রমুখ।

শুক্রবার (২ এপ্রিল) নগরীর একটি অভিজাত হোটেলে বাংলাদেশ আওয়ামী যুবলীগের খুলনা বিভাগীয় সভা অনুষ্ঠিত হবে। সেখানে প্রেসিডিয়াম সদস্য ও বিসিবি পরিচালক শেখ সোহেল প্রধান অতিথি থাকবেন। সভাপতিত্ব করবেন সুব্রত পাল, যুগ্ম সম্পাক ও সঞ্চালনায় থাকবেন সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ ড. মোঃ শামীম আল সাইফুল সোহাগ। সভায় কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে খুলনা বিভগের ১০ জেলার সভাপতি, আহবায়ক ও সাধারণ সম্পাদক, যুগ্ম আহবায়করা উপস্থিত থাকবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন