শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়েরের তীব্র নিন্দা খুলনা বিএনপির

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২১, ৪:৪৩ এএম

বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শাহারুজ্জামান মোর্ত্তজা, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এসএম মনিরুল হাসান বাপ্পীসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের ২৪ জন নেতাকর্মীর নাম উল্লেখসহ ১৭০ নেতাকর্মীর বিরুদ্ধে খুলনা সদর থানা পুলিশের মামলা দায়ের ঘটনায় গভীর উদ্বেগ ও নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন খুলনা জেলা বিএনপির নেতৃবৃন্দ।

বৃহষ্পতিবার রাতে এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেছেন, সভা-সমাবেশ করা রাজনৈতিক দলগুলোর সাংবিধানিক অধিকার। কিন্তু হঠাৎ করে খুলনার পুলিশ প্রশাসন বৃহৎ রাজনৈতিক দল বিএনপি’র সকল কর্মসূচিতে বাঁধা সৃষ্টি করে নজীরবিহীন ফ্যাসিষ্ট আচরণ করছে- যা মোটেই কাম্য নয়। বিএনপি’র শান্তিপূর্ণ কর্মসূচিতে বাঁধা না দিয়ে সাংবিধানিক অধিকার সুরক্ষায় কর্মসূচী পালনে সহযোগিতা করার জন্য পুলিশ প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন নেতৃবৃন্দ। একই সাথে মিথ্যা অভিযোগে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন তারা।

বিবৃতিদাতারা হলেন জেলা বিএনপি’র সভাপতি এ্যাড. এসএম শফিকুল আলম মনা, সাধারণ সম্পাদক আমীর এজাজ খান, সিনিয়র সহ-সভাপতি ডাঃ গাজী আবদুল হক, গাজী তাফছির আহম্মেদ, মনিরুজ্জামান মন্টু, শেখ আব্দুর রশিদ, মোল্লা খায়রুল ইসলাম, এ্যাড. শরিফুল ইসলাম জোয়াদ্দার খোকন, এ্যাড. মাসুম আল রশিদ, শেখ আবু হোসেন বাবু, জিএম কামরুজামান টুকু, কেএম আশরাফুল আলম নান্নু, এ্যাড. এ কে এম শহিদুল আলম, এ্যাড. তছলিমা খাতুন ছন্দা ও শেখ শামছুল আলম পিন্টু প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন