শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

চলচ্চিত্র সেন্সর বোর্ডে অঞ্জনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২১, ৩:৪৩ পিএম

আগামী এক বছরের জন‌্য বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড পুনর্গঠন করা হয়েছে। গত ২৯ মার্চ ১৫ সদস্যের এ বোর্ড গঠন করা হয়। আর এবার সেন্সর বোর্ডের সদস্য হিসেবে যুক্ত হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী আশি দশকে জনপ্রিয় নায়িকা অঞ্জনা। সেন্সর বোর্ড সূত্রে জানা যায়, নতুন এ বোর্ডের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তথ্য সচিব। তিনি আগামী এক বছর সেন্সর বোর্ডের চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন। এছাড়া তথ্যমন্ত্রণালয়সহ বিভিন্ন মন্ত্রণালয়ের ৬ জন সদস্য দায়িত্ব পালন করবেন।

তা ছাড়া বাকি আটজন সদস্য হিসেবে রয়েছেন। তারা হলেন—ম. হামিদ (চলচ্চিত্র ও নাট্য ব‌্যক্ত্বিত্ব), কাশেম হুমায়ূন (সাংবাদিক), আবদুস সামাদ খোকন (চলচ্চিত্র পরিচালক), খোরশেদ আলম খসরু (চলচ্চিত্র প্রযোজক), মুশফিকুর রহমান গুলজার (চলচ্চিত্র পরিচালক), অরুণা বিশ্বাস (চলচ্চিত্র অভিনেত্রী), অঞ্জনা সুলতানা (চলচ্চিত্র অভিনেত্রী), জাহাঙ্গীর আলম (চলচ্চিত্র পরিচালক)।

অঞ্জনার ঢালিউডে অভিষেক ১৯৭৮ সালে। ঢাকাই ছবির নাচের রানী তিনি। সিনেমায় নাচে তার কাছাকাছি আসতে পারেননি কেউ। তাকে নিয়ে গান হয়েছে। ‘নাচো নাচো গো অঞ্জনা, নাচো কোমড় দোলাইয়া’। সেই গানেও নেচেছেন তিনি। ৪০ বছরের বেশি সময় ধরে সিনেমায় অভিনয় করছেন। ৩৫০টির বেশি ছবিতে অভিনয় করে দর্শক হৃদয়ে অঞ্জনা আছেন ভালোভাবেই। এছাড়া নায়করাজ রাজ্জাকের সঙ্গে সর্বাধিক ৩০টি সিনেমার নায়িকাও তিনি। এবার তিনি পেলেন নতুন দ্বায়িত্ব।

জানা গেছে, সেন্সর বোর্ড পুনগঠিত হওয়ার পর এখন পর্যন্ত কোনো সিনেমা প্রদর্শিত হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন