বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দুর্বার গণআন্দোলনের ডাক বিএনপির

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২১, ৫:৪৭ পিএম

বর্তমান সরকারকে সরাতে ‘দুর্বার গণআন্দোলনের’ ডাক দিয়েছে বিএনপি। শুক্রবার (২ এপ্রিল) আয়োজিত ভার্চুয়াল সংবাদ সম্মেলন থেকে এ ডাক দেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
বিএনপি মহাসচিব বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরকে কেন্দ্র করে হেফাজত ইসলামের আন্দোলন এবং এ আন্দোলনকে কেন্দ্র করে ঢাকা-চট্টগ্রাম-ব্রাহ্মণবাড়িয়ায় হতাহতের দায় সরকারকে নিতে হবে। এই অবস্থার পরিপ্রেক্ষিতে আমরা এই অবৈধ সরকারকে অবিলম্বে পদত্যাগ করে একটি নির্দলীয় সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করে নিরপেক্ষ নির্বাচন কমিশনের পরিচালনায় জাতীয় সংসদ নির্বাচনের তিনি আহ্বান জানান।
মির্জা ফখরুল বলেন, দুর্নীতি আর দু:শাসনে দেশের জনগণ অতিষ্ঠ। দুঃশাসন, দুর্নীতি ও গণতন্ত্র হত্যার দায় নিয়ে এই অবৈধ সরকারকে জনগণের কাঠগড়ায় দাঁড়াতে হবে। এই দানবীয় কর্তৃতবাদী দখলদার বেআইনি সরকারকে সরিয়ে জনগণের পার্লামেন্ট ও সরকার গঠনের লক্ষ্যে দেশের সকল গণতান্ত্রিক দল, সংগঠন ও ব্যক্তিকে ঐক্যবদ্ধ হয়ে দুর্বার গণআন্দোলন গড়ে তুলবার তিনি আহ্বান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
।।শওকত আকবর।। ২ এপ্রিল, ২০২১, ১০:৩৭ পিএম says : 0
গতকাল বি এন পি দলের সকল কর্মসুচী ও সাংগঠনিক কার্যক্রম স্হগিত করেছিল। আজ কেন র্দুবার আন্দলন গড়ে তোলার কথা বলছে।বুঝলাম না মজেজাটা কি?দেশে র এই কঠিন সময় সবাই এগিয়ে আসুন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন