শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে আ.লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২১, ৮:০২ পিএম

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলা করা এবং জনসচেতনা বাড়াতে করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি। এর ধারাবাহিকতায় গত কয়েকদিনে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটিকে, গোপালগঞ্জ শহর, টুঙ্গিপাড়া, কোটালিপাড়া, খুলনা জেলা, ময়মনসিংহ জেলা, সুনামগঞ্জের শাল্লায়, রংপুরের পীরগঞ্জ, রংপুর বিভাগীয় শহর, সাতক্ষীরার কলারোয়া, ঢাকার আজিমপুর এতিমখানা, ফরাশগঞ্জের অরফানেজ সোসাইটি, তেজগাঁয়ের বটমলি অরফানেজ হোমস, সবুজবাগস্থ ঢাকা বৌদ্ধরাজিক মহাবিহারে এক লক্ষ উন্নতমানের সার্জিক্যাল মাস্ক, কাপড়ের মাস্ক বিতরণ করা হয়। এছাড়াও এসকল স্থানে বিশেষ ধরনের কেমিক্যালযুক্ত এন্টিসেপটিক সাবানও বিতরণ করা হয়।
এ প্রসঙ্গে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী বলেন, গত বছর করোনাভাইরাস শুরু হওয়ার পর থেকেই মানবতার মা বঙ্গবন্ধুকন্যা আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার নিদের্শে আমরা করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছিলাম। দ্বিতীয় ঢেউ শুরু হওয়ার পর আবার কার্যক্রম জোরদার করেছি। ইতোমধ্যে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটিকে এবং বিভিন্ন জেলা-উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের হাতে এমনকি বিভিন্ন ধর্মীয় উপসানালয়ে করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ করছি। তিনি আরো বলেন, দলীয় সভানেত্রী এবং সাধারণ সম্পাদকের নিদের্শে আমরা মানবিক কর্মসূচি নিয়ে মানুষের পাশে থাকবো। আওয়ামী লীগ গণমানুষের দল। করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণই শেষ নয়, আমরা প্রয়োজনে খাদ্য সহায়তা সামগ্রীও বিতরণ করবো।
মাস্ক ব্যবহার ও স্বাস্থ্য বিধি মেনে চলতে দেশবাসীর প্রতি আহŸান জানান ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য সচিব সুজিত রায় নন্দী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন