শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে আরও ১৩৭ জন করোনা আক্রান্ত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২১, ৬:০৪ পিএম

গত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে করোনাভাইরাসের আক্রান্ত হয়েছেন আরও ১৩৭ জন। যা করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ১০ হাজার ৪২২ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ১৭১ জন।

শনিবার (৩ এপ্রিল) দুপুরে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৩৫ জন, সদরে ১৯ জন, বন্দরে ১০ জন, আড়াইহাজারে ১১ জন, সোনারগাঁয়ে ১৪ জন ও রূপগঞ্জে ৪৮ জন আক্রান্ত হয়েছে।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৯০ জন ও আক্রান্ত ৪ হাজার ৫৫ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২৮ জন ও আক্রান্ত ২ হাজার ২৩০ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৫৭৬ ও মারা গেছেন ৭ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৭৭৩ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৯৬০ ও মারা গেছেন ৩০ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১২ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৮২৮ জন।

নারায়ণগঞ্জ জেলায় এই পর্যন্ত মোট ৮৭ হাজার ৪৪৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৪০৭ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৯ হাজার ১০৮ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৩ হাজার ৫০০ জন, সদর উপজেলার ১ হাজার ৯৮২ জন, রূপগঞ্জের ১ হাজার ৫৮৪ জন, আড়াইহাজারের ৭২৬ জন, বন্দরের ৪৮২ ও সোনারগাঁয়ের ৮৩৪ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন