শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জায়গা ছাড় না হলে মাটিতে মিশিয়ে দিব- বাদীকে আসামীর হুমকি

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২১, ৬:২৬ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের আশ্রবপুর গ্রামে বসত ঘরের জায়গা দখলে নিতে একটি পরিবারের ওপর হামলা চালিয়ে বাড়িঘর কুপিয়ে তছনছ করা হয়েছে। এ ঘটনার পর থানায় মামলা হলেও আসামীদের ধরতে না পারায় বাদীসহ তার পরিবারের লোকজন আতঙ্কে রয়েছে। শনিবার ওই আসামীরা বাদীকে হুমকি দিয়ে বলছে টিন কোপানোর পরেও জায়গা ছাড়ছো না, না হলে এখন ঘরটাও মাটির সাথে মিশিয়ে দিব। এমন হুমকি পেয়ে মামলার বাদী সুলতান উদ্দিন ও তার পরিবারদের কে নিয়ে শনিবার দুপুরে থানার দ্বারস্থ হয়েছেন।

মামলার বাদী সুলতান উদ্দিন জানান, বেশ কিছু দিন ধরে হবি ও তার লোকজন বসতঘরের ভিটার জায়গা ছেড়ে চলে যাওয়ার জন্য হুমকি দিয়ে আসছে। এ অবস্থায় গত ২৯ মার্চ সকাল ৭টার দিকে হঠাৎ বাড়ির টিনে ব্যাপক শব্দ শুরু হয়। এসময় দেখা যায়, পাশের বাড়ির হবি ও তার ভাইসহ অন্যান্য লোকজনকে নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে ঘরের বেড়ায় কুপিয়ে ভাঙচুর চালাচ্ছে। বাধা দিতে গেলে হবি ও তার লোকজন ধাওয়া করলে প্রাণ রক্ষার্থে দৌড়ে পাশের আত্মীয়ের বাড়িতে আশ্রয় নেন বিবাদী ও ভুক্তভোগীরা। এসময় ঘরের টিনের বেড়া কুপিয়ে ভেতরে প্রবেশ করে জিনিসপত্র তছনছ করা ছাড়াও লুটপাট চালায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এলে ঘরে প্রবেশ করে তাণ্ডবের চিহ্ন দেখতে পায়। এরপর থেকেই ফের হামলার হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে ভুক্তভোগী পরিবারটি। যে কোনো সময় আরো বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।

মামলার বাদী সুলতান উদ্দিন জানান, মামলার পর আসামিরা আরও ক্ষিপ্ত হয়ে দেখে নেওয়ার হুমকি দিচ্ছে। পুলিশকে জানালে তারা বলছে দেখছি।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা মো. রেজাউল করিম জানান, তিনি আসামি খুঁজে পাচ্ছেন না। বাদীকে বলা হয়েছে খোঁজ পেলে তাকে জানাতে।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল কাদের মিয়া জানান, এ বিষয়ে লিখিত অভিযোগের প্রেক্ষিতে একটি মামলা হয়েছে। অভিযুক্তদের ধরতে পুলিশ চেষ্টা করছে। ফের হুমকি দেওয়ায় ওই পরিবারটিকে নিরাপত্তার জন্য বাড়িতে বার বার পুলিশ পাঠানো হচ্ছে।##

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন