ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কোম্পানীগঞ্জে কাদের মির্জা ও ভাগিনার পাল্টাপাল্টি স্ট্যাটাস

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাই আবদুল কাদের মির্জা ও তার ভাগিনা ফখরুল ইসলাম রাহাত কোম্পানীগঞ্জে অগ্নিকান্ডের ঘটনা নিয়ে পাল্টাপাল্টি দোষারোপ করে স্ট্যাটাস দিয়েছেন। মামা কাদের মির্জা কোম্পানীগঞ্জের অগ্নি সন্ত্রাস চলছে বলে উল্লেখ করে তার প্রতিপক্ষকে দায়ী করলেও তার ভাগ্নে সরাসরি তাকেই দায়ী করে স্ট্যাটাস দিয়েছেন। তাদের মধ্যে বিরোধ এতটাই তুঙ্গে পৌঁছেছে যে মামার নামটিও স্ট্যাটাসে সঠিকভাবে না লিখে ব্যঙ্গ করে লিখেছেন ভাগনে।
মেয়র আবদুল কাদের মির্জা গতকাল শনিবার সকালে ‘কোম্পানীগঞ্জে চলছে অগ্নি সন্ত্রাস’ এ শিরোনামে এক স্ট্যাটাসে উল্লেখ করেন যে, অস্ত্র বাজি, সন্ত্রাস, খুন করে আমাকে থামাতে না পেরে এখন পুরো কোম্পানীগঞ্জে চলছে অগ্নি সন্ত্রাস। আমার সাথে থাকা নিরীহ কর্মীদের বাড়ি ঘরে অগ্নি সংযোগ করছে। তারই ধারাবাহিকতা শিপনের বসত ঘরে অগ্নি সংযোগ করে। আমার কর্মীদের মামলা হামলা খুন করবে বলে ভয় দেখিয়ে আমার থেকে দূরে সরিয়ে দিতে চায়। এখানে প্রশাসন সন্ত্রাসীদের বিরুদ্ধে কোন রকম ব্যবস্থা নিচ্ছে না। প্রশাসনের এমন ভূমিকার নিন্দা ও প্রতিবাদ জানাই। এদিকে, শনিবার বেলা ৩ টায় কাদের মির্জার ভাগিনা স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ সদস্য ফখরুল ইসলাম রাহাত তার ফেসবুক অ্যাকাউন্টে প্রতি উত্তরে একটি স্ট্যাটাস দেন। বসুরহাট পৌরসভায় আ কা মির্জার (ব্যঙ্গ করে আ,কা মির্জা লিখেন) আগুন সন্ত্রাস শিরোনামে তিনি উল্লেখ করেন-পরিকল্পিতভাবে নিজের সমর্থকদের বাড়িতে আগুন লাগিয়ে তাদেরকে নগদ অর্থ অনুদান দিয়ে প্রতিপক্ষের বিরুদ্ধে মামলা করার নতুন খেলা শুরু করেছেন আকা মির্জা। ক্ষমতার মসনদ টিকিয়ে রাখার জন্য আর কত ঘৃণ্য অপকৌশল অবলম্বন করবেন? আর কত রক্ত ঝরলে আপনার রক্ত পিপাসা মিটবে? দল থেকে পদত্যাগের নাটক সাজিয়ে শাহাদাত হোসেনকে দিয়ে কোম্পানীগঞ্জে শান্তি শৃঙ্খলা বিনষ্ট করা, প্রতিপক্ষকে ফাঁসানো এবং হত্যার চক্রান্ত করেছেন তা কোম্পানীগঞ্জবাসী প্রতিরোধ করবে।
তিনি আরো উল্লেখ করেন, প্রিয় কোম্পানীগঞ্জবাসী আমাদের প্রাণের কোম্পানীগঞ্জে শান্তি চাই, আর কোন সংঘাত চাই না। সব বিষয়ে আমাদের অভিভাবক আশার বাতিঘর বাংলাদেশ আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের হস্তক্ষেপ কামনা করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন