শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মাওলানা মামুনুল হককে হেনস্থা করায় আল্লামা জুনায়েদ বাবুনগরীর নিন্দা

হাটহাজারী (চট্রগ্রাম) সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২১, ১২:০৬ এএম

নারায়ণগঞ্জে এক রিসোর্টে হেফাজতের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে হেনস্থা করার কড়া সমালোচনা করেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশ এর আমীর, দারুল উলূম হাটহাজারীর শিক্ষা পরিচালক ও শায়খুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরী।

শনিবার (৩ এপ্রিল) রাতে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় আল্লামা বাবুনগরী বলেন,আলেমগণ নবীগণের উত্তরসূরি। মহান আল্লাহর কাছে একজন আলেমের মর্যাদা অনেক বেশি। তাছাড়া তিনি একজন সম্ভ্রান্ত পরিবারের সন্তান এবং শায়খুল হাদিস। তার মতো একজন আলেমের অপমানে আলেম সমাজ এবং তৌহিদী জনতার হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে। তার উপর এতবড় অপবাদ আলেম সমাজ ও তৌহিদী জনতা কখনোই মেনে নিবে না। মনে রাখতে হবে,কাউকে অপবাদ দেয়া বড় একটি অপরাধ।

হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করে তিনি বলেন, বিভিন্ন ভিডিও ক্লিপসে দেশবাসী দেখেছে সন্ত্রাসীরা কিভাবে তার উপর হামলা করেছে। তাদের হামলার ধরণ দেখে এটি একটি পরিকল্পিত হামলা বলেই মনে হয়েছে। আমরা এই বর্বরোচিত হামলার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। সরকারের কাছে আমার দাবী হচ্ছে, অনতিবিলম্বে দুষ্কৃতিকারীদের আইনের আওতায় এনে কঠিন শাস্তির মুখোমুখি করতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
মোঃ দুলাল মিয়া ৪ এপ্রিল, ২০২১, ৩:৪২ এএম says : 0
আসসালামুআলাইকুম অরাহমাতুললাহ অবারাকাতু। হুজুর আপনি কেন সরকারের কাছে বিচারের দাবিতে জানিয়েছেন সরকার কি এদেশে আছে।
Total Reply(0)
md faruk ৪ এপ্রিল, ২০২১, ৬:২৬ এএম says : 0
ন্যাক্কার জনক কর্মকাণ্ডে জড়িতদের কে চিহ্নিত করে অবশ্যই শাস্তির আওতায় আনতে হবে।
Total Reply(0)
Nannu chowhan ৪ এপ্রিল, ২০২১, ৭:১৪ এএম says : 0
Assalamualaiqum ,jonab sroddeo allahma shayekh babunogori,apnar dabir shathe amrao dabi janachsi,eai kulanggarder bicharer ,kintu apnar ki mone hoy eai vot bihin shorkar eai kulanggarder bichar korbe o shaja debe karon erato eai shorkareroi srishto shontrashi ,eara diner belai moshjide madrashai duke agneo o deshi ostro dia manushke o satroder hotta kore polish eder shohaiota kore,tarporo eder biruddhe aj porjonto kono bebosta nei nai nebeona, karon era shorkarer oghoshito shontrashi bahini,tai eder chaite mukti pete hole shotik o kothin gono andoloner maddhome eai oboidho shontrashi looterader prishto poshok eai vot bihin shokarer potonei eak matro shomadhan...
Total Reply(0)
মিসবাহ ৪ এপ্রিল, ২০২১, ৮:২০ এএম says : 0
সঠিক সংবাদ ছাপার জন্য ধন্যবাদ ।
Total Reply(0)
mozibur binkalam ৪ এপ্রিল, ২০২১, ৮:৪৫ এএম says : 0
….................র অনুসারীরা দেশের আলেম উলামাদের পিছনে লেগে আছে।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন