ঢাকা, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯ বৈশাখ ১৪২৮, ০৯ রমজান ১৪৪২ হিজরী

মহানগর

করোনায় আক্রান্ত হানিফ ও চুমকি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২১, ৭:৪৬ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এবং আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক, সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি।
আজ মাহবুব উল আলম হানিফের ব্যক্তিগত কর্মকর্তা তারিকুল ইসলাম টুটুল জানান, স্যার এর করোনা পজিটিভ এসেছে। তবে তিনি শারীরিকভাবে সুস্থ্য আছেন। তিনি বর্তমানে কুষ্টিয়ায় নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছেন। এর আগে গত বছরের নভেম্বর মাসে করোনায় আক্রান্ত হয়েছিলেন।
এদিকে টিকা নেয়ার প্রায় দুই মাসের মধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন গাজীপুর-৫ আসনের সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি। চলতি বছরের ৭ ফেব্রুয়ারি সারাদেশে করোনা টিকা নেয়া আনুষ্ঠানিক উদ্বোধনকালে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা নিয়েছিলেন চুমকি। গতকাল মেহের আফরোজ চুমকির সহকারী ব্যক্তিগত কর্মকর্তা (এপিএস) মো. মাজেদুল ইসলাম সেলিম জানান, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অনুষ্ঠানে যোগ দেন সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি। এরপর থেকে তিনি জ্বর, ঠান্ডা ও কাশিতে ভুগছিলেন। এ কারণে ২ এপ্রিল করোনা পরীক্ষার নমুনা দেন তিনি। পরদিন শনিবার নমুনা পরীক্ষার পাওয়া ফলাফলে তার করোনা পজিটিভ ধরা পড়ে। তখন থেকেই তিনি হোম আইসোলেশনে থেকে বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন। তবে শারীরিকভাবে তিনি এখন সুস্থ আছেন। তিনি (এমপি চুমকি) তার রোগ মুক্তির জন্য সব নেতাকর্মীসহ শুভাকাঙ্ক্ষীদের কাছে দোয়া চেয়েছেন বলেও জানান মাজেদুল ইসলাম সেলিম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Kader molla ৫ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম says : 0
Oshubidha nai. Unara koronar cheo shoktishali
Total Reply(0)
Rubel ৫ এপ্রিল, ২০২১, ৬:১৫ পিএম says : 0
2 bar akranto hoilo. ..
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন