শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে তিন অপহরণকারী গ্রেফতার

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

বরিশালের আগৈলঝাড়া ও গৌরনদী মডেল থানায় পৃথক ৩টি অপহরণের ঘটনায় দায়ের করা মামলায় তিন অপহরণকারীকে গ্রেফতার ও অপহৃত দুই ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। অপহৃত অপর ছাত্রীকে উদ্ধারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। গতকাল দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে। উদ্ধারকৃত দুই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। এরপরে জবানবন্দি প্রদানের জন্য আদালতে প্রেরণের নির্দেশ দেয়া হয়েছে।

আগৈলঝাড়া থানার ওসি মো. গোলাম ছরোয়ার জানান, উপজেলার রাজিহার ইউনিয়নের লখারমাটিয়া গ্রামের সহিদ মৃধা ও তার স্ত্রী বিলকিস বেগমকে পানির সাথে নেশাদ্রব্য পান করিয়ে অচেতন করে নবম শ্রেণিতে পড়ুয়া কন্যাকে অপহরণ করে পার্শ্ববর্তী মাগুড়া গ্রামের হারুন সিকদারের পুত্র আবির সিকদার ও সহযোগীরা। এ ঘটনায় দায়ের করা মামলার আসামি আবিরকে গত শনিবার রাতে মাদারীপুরের চরমুগুরিয়া থেকে পুলিশ গ্রেফতারের পর অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে।
অন্যদিকে উপজেলার মোল্লাপাড়া গ্রামের কার্তিক সরকারের কলেজ পড়–য়া কন্যাকে গৈলা গ্রামের সুনীল মন্ডলের পুত্র মৃত্যুঞ্জয় মন্ডল গত ২৪ মার্চ অপহরণ করে। এ ঘটনায় মামলা দায়েরের পর পুলিশ গত শনিবার রাতে অপহরণকারী মৃত্যুঞ্জয় মন্ডলের বাড়ি থেকে অপহৃতকে উদ্ধার এবং অপহরণকারীকে গ্রেফতার করেছে।
অপরদিকে গত আট মাস আগে গৌরনদী মডেল থানায় এক স্কুলছাত্রীকে অপহরণের ঘটনায় দায়ের করা মামলার এজাহারভুক্ত পলাতক আসামি শামসুল হককে মাদারীপুরের কালকিনির বালাইচর গ্রাম থেকে গত শনিবার রাতে গ্রেফতার করা হয়েছে। শামসুল হক ওই গ্রামের মৃত কুতুবউদ্দিনের পুত্র। তবে অপহৃত স্কুলছাত্রীকে এখনো উদ্ধার করা সম্ভব হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন