শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মডেল হিসেবে আত্মপ্রকাশ করলেন ট্রান্সজেন্ডার নারী তাসনুভা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২১, ৫:৫৩ পিএম

ট্রান্সজেন্ডার নারী হয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন তাসনুভা আনান। তার এই সাহসী পথচলা এখন অনেকের অনুপ্রেরণা। তাসনুভা গত নারী দিবসে সংবাদ পাঠিকা হিসেবে আত্মপ্রকাশ করে আলোচিত হয়েছেন। এবার তিনি বউ সেজেছেন। তবে বিয়ের পাত্রী হিসেবে নয়, আহাম ফ্যাশন হাউসের ফটোশুটের জন্য তাকে নববধূ সাজতে হয়েছে। অর্থাৎ মডেল হিসেবে তাসনুভার আত্মপ্রকাশ ঘটতে যাচ্ছে।

সম্প্রতি রাজধানীর বারিধারায় আহাম কার্যালয়ে গৌতম সাহার কোরিওগ্রাফিতে তাসনুভা ক্যামেরার সামনে দাঁড়ান। এ প্রসঙ্গে তাসনুভা বলেন, ‘আহাম নামের নতুন একটি ব্র্যান্ডের জন্য ব্রাইডাল শুট করেছি। এ জন্য আমাকে বধূ সাজতে হয়েছে। কাজ করতে গিয়ে অনেক অভিজ্ঞতা হলো।’

ভবিষ্যতে মডেলিংয়ে কাজ করা প্রসঙ্গে সংবাদমাধ্যমকে তাসনুভা বলেন, আপাতত মাস্টার্স শেষ করতে চাই। এর মধ্যে ভালো কাজের সুযোগ থাকলে সেগুলো করবো। এখন পড়াশোনা আর নিউজ পড়া নিয়েই থাকতে চাই। অবশ্য দুটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। সেগুলোর শুটিং শুরু হলে করবো।

সংবাদ পাঠিকার কাজটি বেশ উপভোগ করছেন জানিয়ে তাসনুভা বলেন, এটি খুবই সম্মানজনক পেশা। আমি মনে করি আমার জীবনের সম্মানের যদি কোনো জায়গা হয় তবে এই কাজটি হবে মাইলফলক। এর মাধ্যমে আমাদের ট্রান্সজেন্ডার মেয়েদের কাজের সুযোগ তৈরি হলো। সে ক্ষেত্রে নিজেদের যোগ্যতা একটি বড় বিষয়।

উল্লেখ্য আন্তর্জাতিক নারী দিবসে বৈশাখী টেলিভিশনে প্রথম সংবাদ বুলেটিন উপস্থাপন করেন ট্রান্সজেন্ডার নারী তাসনুভা আনান শিশির। এছাড়া বিনোদন অঙ্গনেও অবাধ বিচরণ আছে তাসনুভার। নাচ-গান ও অভিনয়েও বেশ পারদর্শী তিনি। দুটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন। এবার মডেল হিসেবে আত্মপ্রকাশ করলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
JESMIN ANOWARA ৫ এপ্রিল, ২০২১, ১১:৩৯ পিএম says : 0
i do not know how inqilab publish picture like this , are not you monafiq
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন