বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজাপুরে লকডাউন অমান্য করায় ১১টি মামলা, ৭ হাজার ৮৫০ টাকা জরিমানা

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২১, ১০:২৯ পিএম

ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার বিভিন্ন বাজারগুলোতে ব্যবসায়ীরা লকডাউন অমান্য করায় ১১ টি মামলা ও৭ হাজার ৮৫০ টাকা জরিমানা করা হয়েছে। আজ (৫ এপ্রিল) উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রথম শ্রেনীর নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মোক্তার হোসেন ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনুজা মন্ডল পৃথক অভিযানে উপজেলার বিভিন্ন হাটবাজারে করোনা প্রতিরোধে সচেতনতামূলক অভিযান পরিচালনা করা হয়।

মেডিকেল মোড়, বাঘড়ি বাজার, বাইপাস মোড় বাজার ও বিদ্যালয় মার্কেট, থানা রোডে লকডাউন অমান্য করায় অভিযান চালিয়ে ১১টি মামলা ও ৭ হাজার ৮শত ৫০ টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রথম শ্রেনির নির্বাহী ম্যাজিষ্ট্রেট আজ (সোমবার) রাত সাড়ে ৯ টায় মুঠো ফোনে বলেন- মাক্স ব্যবহার না করা ৪ টি মামলা সহ ২ হাজার ৭ শত টাকা জরিমানা করেছি।

সহকারি কমিশনার (ভূমি)অনুজা মন্ডল বলেন- সকালে সকলকে সচেতন করা হয়েছে। পরে দন্ডবিধি ১৮০৭ এর ২৬৯ ধারায় বিভিন্ন কারণে যেমন- মুখে মাক্স ছিলনা,নির্দিষ্ট সময়ের পরে দোকান খোলার পারমিশন ছিলনা। নির্দিষ্ট সময়ের পরে দোকান খোলা ছিল। দোকান খোলা রাখার অপরাধে ৭ টি মামলা সহ ৫ হাজার ১৫০ টাকা জরিমানা করেছি।

রাজাপুর থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম বলেন অভিযানে -সকাল, সন্ধ্যা, রাতে থানা পুলিশের টিম দেয়া হয়েছে বলে আজ রাত ১০ টায় মুঠো ফোনে জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন