বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অনৈসলামিক প্রক্রিয়া বন্ধে দাওয়াতি কাজ পরিচালনা জরুরি-ইসলামী আন্দোলন মহানগর

প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মাহনগরী সভাপতি অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দীন বলেছেন, প্রচলিত শাসন ব্যবস্থায় সমাজের রন্দ্রে রন্দ্রে সন্ত্রাস ও দুর্নীতির করাল গ্রাসে নিমজ্জিত। সর্বত্র অনৈসলামীকরণ প্রক্রিয়া চলছে। সমাজের সব জায়গায় চরম অন্ধকার নেমে এসেছে। এমতাবস্থায় সমাজে ইসলামের আলো প্রজ্বলিত করতে এবং দুর্নীতি, মাদকাসক্ত ও বিকারগ্রস্ত লোক সমাজ ও রাষ্ট্র থেকে অপসারণ করে একটি আদর্শ রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষ্যে দাওয়াতি মাসের কার্যক্রম পরিচালনা করা সকলের কর্তব্য। শান্তি, ইনসাফ ও অধিকার ফিরে পেতে ইসলামের বিজয় করা প্রয়োজন।
গতকাল বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরীর উদ্যোগে দেশব্যাপী দাওয়াতি মাসের কার্যক্রম পর্যালোচনা থানা ও মহানগর যৌথসভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি আলহাজ আলতাফ হোসেন ও মাওলানা এবিএম জাকারিয়া, সেক্রেটারি মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, অধ্যাপক ফজলুল হক মৃধা, মুহা: মোশাররফ হোসেন, মাওলানা এইচ এম সাইফুল ইসলাম প্রমুখ।
মেরাজনগর ৯নং ওয়ার্ড কমিটি গঠিত
গতকাল বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরীর কদমতলী থানা শাখার মেরাজনগর ৯নং ওয়ার্ডের কমিটি গঠন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মহানগর সেক্রেটারি মাওলানা আহমদ আবদুল কাইয়ূম। আলহাজ ইমাম হোসেন পাটোয়ারির সভাপতিত্বে এবং মুহা. নাছির উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন কদমতলী থানা সভাপতি মাওলানা শাহজাহান নেজামী, সেক্রেটারি মাওলানা ক্বারী বাছির উদ্দিন মাহমুদ, শ্রমিক নেতা মুহাম্মদ আব্দুর রাজ্জাক।
আলোচনা সভাশেষে মাওলানা মো. মনির হোসাইনকে সভাপতি, মুহা. আবদুল জলিলকে সহ-সভাপতি, মুহাম্মদ নাছির উদ্দিনকে সেক্রেটারি ও মুহা. নজীর আহমদকে জয়েন্ট সেক্রেটারি করে ১৭ সদস্য বিশিষ্ট ৯নং ওয়ার্ড কমিটি পুনর্গঠন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন