শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁর রাণীনগরে গৃহবধূ আত্মহত্যার প্ররোচনার অভিযোগে ১০ জনের বিরুদ্ধে মামলা, শাশুড়ি গ্রেফতার

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২১, ৬:১৮ পিএম

নওগাঁর রাণীনগরে শিউলি বিবি (১৯) নামে এক গৃহবধূর আত্মহত্যা প্ররোচনার অভিযোগে স্বামী, শ্বশুর, শ্বাশুড়িসহ ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় রাণীনগর থানা পুলিশ ওই গৃহবধূর শাশুড়িকে গ্রেফতার করেছে। গ্রেফতার শাশুড়িকে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার আতাইকুলা মৎস্যজীবী পাড়া গ্রামে। গৃহবধূ শিউলি বিবি আতাইকুলা মৎস্যজীবী পাড়া গ্রামের সুমন আলীর স্ত্রী ও নওগাঁ সদর উপজেলার শৈলগাছী (দিঘীরপাড়া বাজার) গ্রামের ইমাম হোসেনের মেয়ে।

গৃহবধূ শিউলির মা দোলা বেগম জানান, গত এক বছর আগে মেয়ে শিউলিকে রাণীনগর উপজেলার আতাইকুলা মৎস্যজীবী পাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে সুমন আলী (২২) এর সাথে বিয়ে দেয়া হয়। এরপর গত কয়েক মাস আগে থেকে পারিবারিক কলহের জের ধরে সুমনের পরিবারের লোকজন শিউলিকে শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করতে থাকে। বিষয়গুলো নিয়ে কয়েক দফা বৈঠক করে মীমাংসাও করা হয়। এরপর গত ৪ এপ্রিল শিউলির ননদের মেয়ের জন্মদিনের অনুষ্ঠানে যায়। সেখানে জন্মদিনের অনুষ্ঠানে স্বামী সুমন শিউলিকে মারপিট করে। এরপর ৫ এপ্রিল বাড়িতে আসলে দুপুরে একই জের ধরে পরিবারের লোকজন শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতে থাকে। এ সময় নির্যাতন সহ্য করতে না পেরে কীটনাশক ঔষধ পান করেন শিউলি। তাকে প্রথমে রাণীনগর ও পরে নওগাঁ হাসপাতালে নেয়ার পথে মারা যায়। পরে নওগাঁ সদর হাসপাতালে শিউলির লাশ ফেলে রেখে সবাই পালিয়ে যায়।

এ ঘটনায় শিউলির মা দোলা বেগম বাদী হয়ে সোমবার রাতে মেয়েকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে শিউলির স্বামী, শ্বশুর, শ্বাশুড়িসহ ৫ জনকে এজাহারনামায় ও আরো ৪-৫ জনকে অজ্ঞাত নামা আসামি করে রাণীনগর থানায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে রাতেই থানা পুলিশ অভিযান চালিয়ে শিউলির শাশুড়ি কিরন বিবি (৫০) কে গ্রেফতার করেছে।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, গৃহবধূ শিউলি আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে গৃহবধূর মা দোলা বিবি বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। এঘটনায় গৃহবধূর শাশুড়িকে গ্রেফতার করে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে। মামলার অন্যান্য আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন