বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর হাতিয়ায় লকডাউনে বিয়ে পন্ড, বিশ হাজার টাকা অর্থদন্ড

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২১, ৭:৫১ পিএম

লকডাউনে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে হাতিয়ায় বিয়ের আয়োজন করায় বিয়ের অনুষ্ঠান পন্ড করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। একই সাথে বিশ হাজার টাকা অর্থদন্ড করে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার দুপুরে ওছখালী বাজার সংলগ্ন কাজী আব্দুর রহিমের বিয়ে বাড়িতে এ অভিযান পরিচালনা করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও হাতিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সজিব কান্তি রুদ্র।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, লকডাউনের মধ্যে আব্দুর রহিমের বাড়িতে বিয়ের বিশাল আয়োজন করা হয়। স্বাস্থ্য বিধি না মেনে বিয়ে বাড়িতে খাওয়ার খেতে জনসমাগম সৃষ্টি হয়। খবর পেয়ে বিয়ে বাড়িতে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে কাজী আবুল রহিমের স্ত্রী ফাতেমা বেগমকে করোনা মহামারিতে লকডাউনের মধ্যে বিশাল বিয়ের আয়োজন করায় সংক্রামক রোগ প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নির্মূল আইনে ১টি মামলায় বিশ হাজার টাকা অর্থদন্ডাদেশ দেয় ভ্রাম্যমাণ আদালত।

এছাড়া বিয়ের অনুষ্ঠানের প্যান্ডেল ভেঙ্গে ফেলা ও জনসমাগম করে বিয়ের খাওয়ার নিষিদ্ধ করা হয়। এ সময় আদালত পরিচালনায় সহযোগিতা করেন হাতিয়া থানার পুলিশ। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালীন সময়ে সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে রাস্তায় চলাচল এবং মুখে মাস্ক ব্যবহার করার জন্য সচেতন করা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন