শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

খেটে খাওয়া মানুষের প্রতি পুলিশী হয়রানি বন্ধ করতে হবে- ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২১, ৮:১৪ পিএম

সাধারণ ও খেটে খাওয়া মানুষের প্রতি পুলিশী হয়রানি বন্ধের দাবি জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ ও যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান।

গতকাল মঙ্গলবার এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, সাধারণ খেটে খাওয়া মানুষ, রিক্সা চালক-ভ্যান চালক, মুদি দোকানীসহ ক্ষুদ্র ও সাধারণ মানুষের প্রতি পুলিশের বাড়াবাড়ি বন্ধ করতে হবে। এধরণের সাধারণ মানুষ পেটের দায়ে রাস্তায় নেমে আসছে। তাদের উপর পুলিশী চড়াও বন্ধ করতে হবে।

অপরদিকে সোমবার ফরিদপুরের সালথা উপজেলায় সংঘটিত ঘটনার তীব্র নিন্দা জানিয়ে নেতৃদ্বয় বলেন, সালথার ঘটনা পুলিশের অতি বাড়াবাড়ির কারণে হয়েছে। কাজেই সর্বত্র পুলিশের বাড়াবাড়ি বন্ধ করে সাধারণ ও খেটে খাওয়া মানুষের প্রতি সদয় আচরণ করার দাবি জানান।

তারা বলেন, একদিকে ভোগ্যপণ্যের মূল্যবৃদ্ধি ও অপরদিকে লকডাউনের ফলে সাধারণ খেটে খাওয়া মানুষ ও নিন্ম আয়ের মানুষ দিশেহারা হয়ে পড়েছে। সাধারণ মানুষকে কর্মহীন করে বিপর্যস্ত করায় সাধারণ মানুষের চরম দুর্ভোগ পোহাচ্ছেন।

তারা বলেন, সাধারণ মানুষকে কর্মহীন করে কোন সমাধাণ হতে পারে না। প্রয়োজনে স্বাস্থ্যবিধির প্রতি মানুষকে উদ্ধুদ্ধ করে সবকিছু খোলা রাখলে সাধারণ মানুষ বিপর্যস্ত হবে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন