মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

৬ দিন পর শিশু উদ্ধার : আটক ৩

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

টাঙ্গাইলের সখিপুরে অপহরণের ৬ দিন পর আড়াই মাসের শিশু জোনায়েদকে উদ্ধার করেছে পুলিশ। তথ্য প্রযুক্তি ব্যবহার করে গতকাল মঙ্গলবার ভোর রাতে দেলদুয়ার উপজেলার জাঙ্গালিয়া গ্রামের একটি বাড়ি থেকে শিশুটিকে জীবিত উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, গত বুধবার রাতে ঘরের সিঁধ কেটে মায়ের মুখে গামছা বেঁধে শিশু জোনায়েদকে অপহরণ করে দুর্বৃত্তরা। এ ঘটনায় দেশে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। তথ্য প্রযুক্তি ব্যবহার করে গতকাল মঙ্গলবার ভোর রাতে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার জাঙ্গালিয়া গ্রাম থেকে শিশুটিকে জীবিত উদ্ধার করা হয়। এ সময় এর সাথে জড়িত তিনজনকে আটক করা হয়।

সখিপুর থানার ওসি একে সাইদুল হক ভ‚ঁইয়া বলেন, শিশুটিকে উদ্ধার করে এর সাথে জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করে মূল রহস্য জানা যাবে। আটককৃতদের নাম পরে জানানো হবে বলেও তিনি জানান।

জানা যায়, গত বুধবার রাতে উপজেলার শোলা প্রতিমা গ্রামের ট্রাক ডাইভার আছির উদ্দিনের স্ত্রী কল্পনা আক্তার দুই সন্তান নিয়ে ঘুমিয়ে পড়ে। একপর্যায়ে রাতে সিঁধ কেটে ঘরে ঢুকে দুইজন দুর্বৃত্ত। পরে কল্পনা আক্তারের মুখে গামছা বেঁধে আড়াই মাস বয়সী জোনায়েদকে অপহরণ করে নিয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন