শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

শীর্ষ ব্রোকার লংকাবাংলা, ডিলার ইসলামী ব্যাংক সিকিউরিটিজ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

চলতি বছরের মার্চ মাসের শীর্ষ ব্রোকারেজ হাউজ হয়েছে লংকাবাংলা সিকিউরিটিজ লিমিটেড। আর শীর্ষ ডিলার হয়েছে ইসলামী ব্যাংক সিকিউরিটিজ। দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) এ তথ্য প্রকাশ করেছে। মার্চ মাসের লেনদেনের ভিত্তিতে শীর্ষ ব্রোকার ও ডিলার নির্ধারণ করা হয়েছে।

মার্চের মতো ফেব্রুয়ারিতেও শীর্ষ ব্রোকারেজ হাউজ ছিল লংকাবাংলা সিকিউরিটিজ লিমিটেড এবং ইসলামী ব্যাংক সিকিউরিটিজ ছিল শীর্ষ ডিলার।

শীর্ষ ২০ ব্রোকার : লংকাবাংলা সিকিউরিটিজের পাশাপাশি মার্চের শীর্ষ ২০ ব্রোকারেজ হাউজের তালিকায় রয়েছে- আইসিবি সিকিউরিটিজ ট্রেডিং কোম্পানি, সিটি ব্রোকারেজ, আইডিএলসি সিকিউরিটিজ, ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ, ইউসিবি স্টক ব্রোকারেজ, ইউনাইটেড ফাইন্যান্সিয়াল ট্রেডিং কোম্পানি, শেলটেক ব্রোকারেজ, এমটিবি সিকিউরিটিজ, ব্যাংক এশিয়া সিকিউরিটিজ, ইবিএল সিকিউরিটিজ, ইউনাইটেড সিকিউরিটিজ, এআইবিএল ক্যাপিটাল মার্কেট সার্ভিসেস, শান্তা সিকিউরিটিজ, এবি সিকিউরিটিজ, শাহজালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজ, মার্কেনটাইল ব্যাংক সিকিউরিটিজ, মাল্টি সিকিউরিটিজ, ইউনিক্যাপ সিকিউরিটিজ এবং রয়েল ক্যাপিটাল।

শীর্ষ ২০ ডিলার : ইসলামী ব্যাংক সিকিউরিটিজের পাশাপাশি মার্চের শীর্ষ ২০ ডিলারের তালিকায় রয়েছে- শেলটেক ব্রোকারেজ, উত্তরা ব্যাংক সিকিউরিটিজ, ভিশন ক্যাপিটাল ম্যানেজমেন্ট, ইউনাইটেড সিকিউরিটিজ, আইডিএলসি সিকিউরিটিজ, দোহা সিকিউরিটিজ, এনআরবিসি ব্যাংক সিকিউরিটিজ, ঢাকা ব্যাংক সিকিউরিটিজ, সার সিকিউরিটিজ, এম সিকিউরিটিজ, এনবিএল সিকিউরিটিজ, শান্তা সিকিউরিটিজ, আইসিবি সিকিউরিটিজ ট্রেডিং কোম্পানি, এমটিবি সিকিউরিটিজ, ইউনিক শেয়ার ম্যানেজমেন্ট, শাকিল রিজভি স্টক, ইন্টারন্যাশনাল লিজিং সিকিউরিটিজ, হজরত আমানত শাহ সিকিউরিটিজ এবং প্রাইম ব্যাংক সিকিউরিটিজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন